বড় দুঃসংবাদ, দল থেকে ছিটকে গেলেন মেসি

গত ম্যাচে লিওঁর বিপক্ষে লিওনেল মেসিকে মাঠ থেকে তুলে নেওয়ায় ভক্ত-সমর্থকদের রোষানলে পড়েছিলেন প্যারিস সেন্ট জার্মেই কোচ মাউরিসিও পচেত্তিনো। পরে তিনি জানান, চোট থেকে রক্ষা করতেই তার এই সিদ্ধান্ত। আর্জেন্টাইন কোচের আশঙ্কাই সত্যি হলো। বাঁ হাঁটুতে ব্যথা নিয়ে মেৎজের বিপক্ষে বুধবারের লিগ ওয়ান ম্যাচ থেকে ছিটকে গেলেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

লিগ ওয়ানে গত রবিবার লিওঁর বিপক্ষে পিএসজির হয়ে ঘরের মাঠে অভিষেক হয় মেসির। স্কোর ১-১ থাকতে ৭৬তম মিনিটে আশরাফ হাকিমিকে তার বদলি নামান পচেত্তিনো। এর আগে মাঠেই কয়েকবার হাঁটুতে হাত দিয়ে অস্বস্তি প্রকাশ করেন ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড। তারপরও কোচকে বলে যান, তিনি খেলতে পারবেন। কিন্তু তাকে নিয়ে ঝুঁকি নিতে চাননি পচেত্তিনো।

পরের দিন গতকাল সোমবার গণমাধ্যমের খবর, মেসির হাঁটুতে ছোটখাটো ইনজুরি ধরা পড়েছে। এ কারণেই তাকে মাঠ থেকে তুলে নিয়েছিলেন কোচ। আজ মঙ্গলবার সবশেষ খবরে জানা গেল, চোটের কারণে মেৎজের বিপক্ষে খেলা হচ্ছে না তার। আজ সকালে এমআরআই স্ক্যানে মেসির বাঁ হাঁটুর হাড়ে কালশিটে দেখা গেছে। ৪৮ ঘণ্টার মধ্যে আরেকটি পরীক্ষা হবে তার। আপাতত এক ম্যাচ দর্শক হয়ে থাকতে হচ্ছে সাবেক বার্সা ফরোয়ার্ডকে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.