বড় দুঃসংবাদ দিল আবহাওয়া অফিস

আগামী ৫ দিন সারা দেশে বজ্রসহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। উত্তর বঙ্গোপসাগর এবং বাংলাদেশের উপকূলীয় এলাকায় বায়ুচাপের তারতম্যের কারণে বজ্রসহ বৃষ্টিপাতের এই সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে।

আবহাওয়া অফিস আরও জানায়, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট ও রংপুর বিভাগের অনেক জায়গায়, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কিছু জায়গায় দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এই সময়ে সারা দেশে তাপমাত্রা কমতে পারে।

এছাড়া আগামী দুইদিন সারা দেশে বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে। এদিকে, বুধবার রাতভর বৃষ্টি শেষে ভোরের আলো ফোটার পরই আবার কালো মেঘে রাত নেমে আসে রাজধানীর বুকে।

আরো পড়ুন: করোনায় প্রান গেল ৩ লাখ ৫৭ হাজার প্রাণঘাতী করোনা ভাইরাসে আজ বৃহস্পতিবার (২৮ মে) সকাল পর্যন্ত ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, এ পর্যন্ত আক্রান্ত হয়েছে বিশ্বের ৫৭ লাখ ৮৮ হাজার ৭৮২ জন। বর্তমানে ২৯ লাখ ৩৩ হাজার ৭৬৪ জন চিকিৎসাধীন। এদের মধ্যে ৫২ হাজার ৯৭৫ জন আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

এ পর্যন্ত করোনাভাইরাস আক্রান্তদের মধ্যে ২৪ লাখ ৯৭ হাজার ৫৯৩ জন সুস্থ হয়ে উঠেছে এবং তিন লাখ ৫৭ হাজার ৪২৫ জন রোগী মারা গেছে। চীন থেকে উৎপত্তি হওয়া করোনাভাইরাস বর্তমানে বাংলাদেশসহ বিশ্বের ২১৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *