বড় দুই ভাইকে হারিয়ে চেয়ারম্যান হলেন ছোট ভাই

রংপুরের বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তিন সহোদরের মধ্যে ছোট ভাই শহিদুল হক মানিক (স্বতন্ত্র) জয়লাভ করেছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার আজিজার রহমান বসুনিয়া জানান, শহিদুল হক মানিক চার হাজার ৬৫৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বড় ভাই একরামুল হক সরকার দুলু পেয়েছেন ৭৯ ভোট এবং মেজো ভাই মোতালেব হোসেন দুদু পেয়েছেন এক হাজার ২৮৭ ভোট। তিন জনই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন।পরাজিত দুই ভাইয়ের দাবি, তারা ‌‘কালো টাকার কাছে’ হেরেছেন। নির্বাচনের আগের দিন শহিদুল হক মানিক ভোটারপ্রতি দুই হাজার টাকা করে দিয়েছেন বলে অভিযোগ তাদের।

দুলু ও দুদু বলেন, ভোটের আগের দিন চেয়ারম্যান হওয়ার জন্য মানিক এক রাতেই ৮২ লাখ টাকা বিলিয়েছেন। জনগণের ভোটে তিনি চেয়ারম্যান নির্বাচিত হননি। টাকা ছিটিয়ে ভোট কিনে চেয়ারম্যান হয়েছেন।

শহিদুল হক মানিক বলেন, ‘আমাকে পরাজিত করার জন্য অন্য প্রার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে তারা নির্বাচনে অংশ নিয়েছিল। সাধারণ মানুষ তাদের নির্বাচনে দাঁড়ানোর বিরুদ্ধে ছিল।’

ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ‘নির্বাচনে কালো টাকা ছড়িয়ে ভোট কেনার বিষয়টি তারা বানিয়ে বলেছেন। টাকা দিয়ে জনগণের ভালোবাসা পাওয়া যায় না, ভোটও কেনা যায় না।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.