ভনকে চরম লজ্জা দিলেন ওয়াসিম জাফর

ঐতিহ্যের অ্যাশেজ নিজেদের দখলে রেখেছে অস্ট্রেলিয়া। মঙ্গলবার সকালে মেলবোর্নে বক্সিং-ডে টেস্টের ফয়সালা হয়ে যায় মাত্র তিন দিনের মধ্যে। অস্ট্রেলিয়ার আগুনে বোলিংয়ে লণ্ডভণ্ড হয়ে গেল ইংল্যান্ড। অজিরা ইনিংস ও ১৪ রানে বক্সিং-ডে টেস্ট ও সিরিজ জিতেছে।

ইংল্যান্ডের প্রথম ইনিংস থেমেছিল মাত্র ১৮৫ রানে। জবাবে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ২৬৭ রান তুলেছিল। ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে মাত্র ৬৮ রানে গুটিয়ে যায়। আর এবার ইংল্যান্ডকে চূড়ান্ত ট্রোল করলেন সাবেক ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর। তিনি চরম লজ্জা দিলেন সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভনকে। ভনকে তাঁর করা টুইটেই জাফর বিঁধলেন।

২০১৯ সালের জানুয়ারি মাসে ভারত-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজে ৯২ রানে অল আউট হয়েছিল ভারত। সেদিন ভন টুইটারে লিখেছিলেন, ‘ভারত ৯২ রানে অল আউট! বিশ্বাসই করতে পারছি না যে, আজকের দিনে কোনো দল কিভাবে ১০০ রানের মধ্যে আউট হতে পারে!’ জাফর এই টুইট তুলে ধরেই যা বলার বলে দিলেন। জাফরের টুইট ভনের মুখ বন্ধ করে দেয়। ভন বাধ্য হন লিখতে ‘ভেরি গুড ওয়াসিম (খুব ভালো ওয়াসিম)!’

টুইটারে জাফর-ভন যুদ্ধ এখন ভক্তদের কাছে অত্যন্ত পছন্দের। এদিনও ফের একবার সেটাই ঘটল। চলতি অ্যাশেজে অস্ট্রেলিয়া প্রথম টেস্টে গাবায় ৯ উইকেটে জিতেছিল। এরপর অ্যাডিলেডে দিন-রাতের টেস্টে ২৭৫ রানে জিতে সিরিজে ২-০ এগিয়ে যায় তারা। মেলবোর্ন জিতে এবার ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে নামবে কামিন্স বাহিনী। আগামী ৫ জানুয়ারি সিডনিতে শুরু হবে চতুর্থ টেস্ট।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.