ভারতের নজর, বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করা: জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ভারত নজর দিয়েছে কীভাবে বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করা যায়। আর সেই কারণে আন্তর্জাতিক নিয়মাবলী না মেনে পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দিয়েছে।

তারা সুকৌশলে আমার দেশের দুই নেত্রীকে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়াকে গুলশানে এবং শেখ হাসিনাকে আমলা ও ‘র’ দ্বারা আবদ্ধ করে রেখেছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের প্রজন্মের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ভারতকে ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিৎ বলেও মন্তব্য করেন তিনি। বলেন, ভারত বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায়। কিন্তু আমাদের ঐক্যবদ্ধ ভাবে দাঁড়াতে হবে। এভাবে চলতে পারে না।তাদেরকে একটি ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিৎ। চলুন সবাই ঐক্যবদ্ধভাবে ভারতের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ ঘোষণা করি।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল হক নুর প্রমুখ। কয়েক মিনিট বক্তব্য দেয়ার পর ডা. জাফরুল্লাহ চৌধুরী অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত গাড়িতে তুলে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*