ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন

বিশ্বকাপ দলে এক পরিবর্তন করল ভারত। অক্ষর প্যাটেলের বদলে ভারতের বিশ্বকাপ স্কোয়াডে এলেন শার্দুল ঠাকুর। টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনার পর সর্বভারতীয় সিনিয়র সিলেকশন কমিটি শার্দুল ঠাকুরকে মূল দলে যুক্ত করেছে। অলরাউন্ডার অক্ষর প্যাটেল, যিনি ১৫ সদস্যের স্কোয়াডে ছিলেন, এখন স্ট্যান্ড-বাই খেলোয়াড়দের তালিকায় থাকবেন।

সম্প্রতি সময়ে পারফরম্যান্সের জন্যই এমন এক সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর ভারতীয় দল সূত্রে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বাঁহাতি স্পিনার অক্ষর প্যাটেলের জায়গায় ফাস্ট বোলার শার্দুল ঠাকুরকে যুক্ত করে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দলে একটি পরিবর্তন এনেছে।

সংযুক্ত আরব আমিরশাহীতে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১-এ চেন্নাই সুপার কিংস অলরাউন্ডারের বর্তমান ফর্মের কথা মাথায় রেখে এই পরিবর্তনগুলি করা হয়েছে। শার্দুল আইপিএল ২০২১-এর সেরা খেলোয়াড়দের একজন, এখন পর্যন্ত ১৫ টি ম্যাচ থেকে ২৭.১৬ এবং ১৮.৬১ এর স্ট্রাইক রেটে ১৮ টি উইকেট নিয়েছেন।

চেন্নাই সুপার কিংসের জন্য তার অবদান এই আসরে দলের প্রচারে সহায়ক হয়েছেআইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঈশান কিশাণ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন , শার্দুল ঠাকুর, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি।

স্ট্যান্ড-বাই খেলোয়াড়: শ্রেয়াস আইয়ার, দীপক চাহার, অক্ষর প্যাটেল।নিম্নলিখিত ক্রিকেটাররা দুবাইতে টিমের বায়ো-বাবলে যোগ দেবেন এবং টিম ইন্ডিয়াকে তাদের প্রস্তুতিতে সহায়তা করবে: আভেশ খান, উমরান মালিক, হর্ষল প্যাটেল, লুকমান মেরিওয়ালা, ভেঙ্কটেশ আইয়ার, কর্ণ শর্মা, শাহবাজ আহমেদ এবং কে গৌথম।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.