ভিসা জটিলতায় জিম্বাবুয়ে যেতে পারেননি রুবেল-শামিম

ভিসা জটিলতায় জিম্বাবুয়ে যেতে পারেননি রুবেল-শামিম

ভিসা জটিলতায় দলের সাথে নির্ধারিত ফ্লাইটে জিম্বাবুয়ে সফরে যাওয়া হয়নি বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডের সদস্য রুবেল হোসেন ও টি-টোয়েন্টি স্কোয়াডের সদস্য শামিম হোসেন পাটোয়ারি। জটিলতা কাটলে দুই ক্রিকেটার একসাথে ধরবেন জিম্বাবুয়ের ফ্লাইট।

বর্তমানে হারারেতে চলছে স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট। আগে শুধু টেস্ট দল জিম্বাবুয়েতে যাওয়ায় ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের পৃথক জিম্বাবুয়ে সফরসূচি নির্ধারণ করে রেখেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওয়ানডে ও টেস্ট স্কোয়াডে নেই কিন্তু টি-টোয়েন্টি স্কোয়াডে আছেন, এমন ক্রিকেটাররা শুক্রবার (৯ জুলাই) ভোর ৪টা ২৫ মিনিটে জিম্বাবুয়ের উদ্দেশে যাত্রা করেন। তবে আমিনুল ইসলাম বিপ্লব, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ ও সৌম্য সরকার জিম্বাবুয়ের পথে রওয়ানা হলেও যেতে পারেননি প্রথমবারের মত জাতীয় দলে ডাক পাওয়া শামিম।

একইভাবে ঠিক এক দিন আগে ওয়ানডে স্কোয়াডের নাইম শেখ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ মিঠুন দেশ ছাড়লেও তাদের সাথে যেতে পারেননি রুবেল, এমনকি যেতে পারেননি টি-টোয়েন্টি দলের সাথেও।

জাগো রিপোর্টকে রুবেল ও শামিম জানিয়েছেন, এখন দুইজনই নিজেদের বাসায় অবস্থান করছেন। ভিসার আপডেট জানা মাত্রই ধরবেন জিম্বাবুয়ের ফ্লাইট।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.