মাথার ওপর দিয়ে ট্রাক্টর যাওয়ার পরও বেঁচে গেলেন বাইকার (ভিডিও)

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর অন্যতম একটি কারণ মাথায় আঘাত পাওয়া। মাথায় গুরুতর আঘাত পেয়ে অনেকেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। তবে সম্প্রতি ভারতের গুজরাট রাজ্যে এক মোটর সাইকেল আরোহীর মাথার ওপর দিয়ে একটি ট্রাক্টরের আস্ত চাকা চলে যাওয়ার পরও প্রাণে বেঁচে গেছেন তিনি।

রাজ্যটির দাহোদে ঘটা এই দুর্ঘটনার সিসিটিভি ভিডিও ফুটেজ বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাইকে স্ত্রীকে পেছনে বসিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। স্ত্রীর কোলে ছিল তাদের শিশু সন্তানও। প্রচণ্ড বৃষ্টিতে রাস্তায় প্রায় সর্বত্রই পানি জমে রয়েছে। কোনোরকমে জমাট-বাধা পানিকে এড়িয়ে মোটরবাইক চালিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি।

কিন্তু রাস্তায় বিপরীত দিক থেকে একটি ট্রাক্টর এসে পড়ে। সেটিকে পাশ কাটিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করতেই বাধে বিপত্তি। বাইকের চাকা পিছলে গিয়ে রাস্তায় পড়ে যান চালক এবং পেছনে বসা স্ত্রী ও সন্তান দু’জনেই।

ঘটনার আকস্মিকতায় মায়ের হাত থেকে ছিটকে প্রায় ট্রাক্টরের চাকার তলায় চলে যাচ্ছিল শিশুটি ৷ কোনোরকমে নিজের সন্তানকে টেনে বাঁচিয়ে নেন মা ৷ কিন্তু ওই ব্যক্তির মাথার ওপর দিয়েই চলে যায় ট্রাক্টরের পেছনের চাকাটি! কিন্তু মাথায় হেলমেট থাকায় অনেকটা অলৌকিকভাবেই প্রাণে বেঁচে যান ওই ব্যক্তি। ভিডিওটি না দেখলে তা বিশ্বাস করাই কঠিন।

অবশ্য ট্রাক্টরের চাকা মাথার ওপর দিয়ে যাওয়ার পর প্রাণে বেঁচে গেলেও বেশ ভালো চোটই পেয়েছেন বাইক চালক। পেছনে বসা মায়ের কোলে থাকা শিশুটিও কিছুটা আঘাত পেয়েছে। তবে অল্প আঘাতেই এ যাত্রায় বেঁচে গেছেন প্রত্যকেই।

ভিডিওটি দেখুন…

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.