মাথায় মোটরসাইকেল বানিয়ে চাইছেন ভোট

আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ও শেষ ধাপে দেশের ১৩৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিলে বিষয়টি নিশ্চিত করা হয়। ইউপি নির্বাচনে তিনি একজন সমর্থক। প্রার্থীর ভালবাসায় মাথার চুল কেটে মোটরসাইকেল প্রতীক বানিয়ে ভোট চাইছেন মানুষের দ্বারে দ্বারে।

তার নাম সত্যেন্ত্র নাথ রায়। পেশায় একজন রাজমিস্ত্রী। ঘটনাটি নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের।। ইতোমধ্যে প্রচারণা জমে উঠেছে। ব্যতিক্রম এ প্রচারণায় প্রার্থীর প্রতীকে মোটরসাইকেল মাথায় এঁকে প্রচারণা চালাচ্ছেন তিনি। তার বাড়ি ইউনিয়নের হলহলিয়া গ্রামে। চেয়ারম্যান প্রার্থী ফিরোজ পারভেজ উজ্জলের পক্ষে নির্বাচনী কাজ করছেন সত্যেন্ত্র।

সত্যেন্ত্রের আশা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী। তার প্রচারণার ধরন দেখে এলাকার লোকজন উৎসাহিত হচ্ছেন। প্রার্থী প্রতীক বরাদ্দ পাওয়ার পর তিনি এলাকায় প্রচারণা চালিয়ে সকলের নজরে এসেছেন তিনি। সেলুনে গিয়ে চুল কেটে মোটরসাইকেল বানিয়ে প্রচারণা শুরু করেন।

এতে সেলুনে তাকে ৮২৫ টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন সত্যেন। মানুষজন দেখে উৎসাহিত হচ্ছেন এবং ভোট চাওয়ার কৌশল হিসেবেও এটি কাজে লাগিয়েছেন তিনি। টাকা খরচটা বড় জিনিস নয় আমার ভালবাসার প্রার্থী জয়লাভ করলে আমি তৃপ্ত হবো। চেয়ারম্যান প্রার্থী ফিরোজ পারভেজ উজ্জল জানান, স্বাধীনতার ৫০ বছরেও জোড়াবাড়ি ইউনিয়নের হলহলিয়া গ্রাম থেকে কেউ চেয়ারম্যান নির্বাচিত হননি।

বেতগাড়া, মির্জাগঞ্জ ও জোড়াবাড়ি গ্রাম থেকে বিভিন্ন মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। যে কারণে এবার গ্রামবাসী ঐক্যবদ্ধ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য। এই এলাকার অনেকে অনেক ভাবে আমার হয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন তারমধ্যে সত্যেন একজন। তিনি মাথার চুল কেটে মোটরসাইকেল প্রতীক এঁকে প্রচারণা চালাচ্ছেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.