মাস্ক না পরে রাস্তায় নেতা, তর্ক-ধাক্কাধাক্কির পর গ্রেফতার

পশ্চিমবঙ্গের মালদহের হরিশ্চন্দ্রপুরে খোদ শাসকদলের নেতার মুখেই মাস্ক ছিল না বলে অভিযোগ। পুলিশ দেখে তিনি পকেট থেকে মাস্ক বের করার চেষ্টা করেন। তবে মাস্ক না থাকা নিয়ে পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন শাসকদলের ওই নেতা। পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কিও শুরু হয়ে যায়। এরপরই পুলিশ গ্রেফতার করে ওই নেতাকে।

তবে এভাবে শাসকদলের নেতার মাস্কবিহীন অবস্থায় ঘোরার ঘটনাকে ঘিরে চরম অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব। এদিকে পুলিশের দাবি আইন অনুসারে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে বাসিন্দাদের মতে, শুধু ওই ব্যক্তিই নন, একাধিক রাজনৈতিক দলের নেতাকর্মীর মধ্যে কোভিড নিয়ে কোনো সচেতনতা নেই। মাস্ক ছাড়াই দিব্যি রাস্তায় বেরিয়ে পড়ছেন তারা।

ওই ঘটনায় মুখ খুলেছেন হরিশ্চন্দ্রপুরের তৃণমূল বিধায়ক তজমুল হোসেন। তিনি বলেন, তৃণমূলের নেতা হোক আর যেই হোক, মাস্ক পরতেই হবে। পুলিশের সঙ্গে যে কাজ হয়েছে তা নিন্দনীয় ঘটনা। পুলিশ সকলকে সচেতন করছে। নিজেকে বাঁচানো ও অপরকে বাঁচানোর জন্য এই মাস্ক পরা অত্যন্ত দরকার।

আমরাও সকলকে সচেতন করছি।মাস্ক ব্যবহার না করলে পুলিশ প্রশাসন কোনো পদক্ষেপ নিলে আমরা কিছু বলব না। অপরদিকে তৃণমূল নেতার এই কোভিডবিধি ভঙ্গকে ঘিরে বিজেপি নেতা কিষান কেডিয়া বলেন, শাসকদলের নেতা মাস্ক ছাড়া ঘোরাঘুরি করছিলেন। নবান্ন নির্দেশ দিচ্ছে অথচ তৃণমূলের নেতাকর্মীরাই মাস্ক পরছেন না।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.