মাহফিলে বাধা, জুতাবৃষ্টির মুখে পালালেন চেয়ারম্যান প্রার্থী!

ঈদগাঁওতে ওয়াজ মাহফিলে বাধা দেয়ায় স্থানীয় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এক আওয়ামী লীগ নেতার প্রতি জুতা নিক্ষেপ করেছেন ধর্মপ্রাণ জনতা। ওয়াজ চলাকালে মাহফিলের মঞ্চে উঠে বক্তাকে প্রথমে নিষেধ ও পরে মাইক কেড়ে নিতে চাইলে উত্তেজিত জনতা কর্তৃক বৃষ্টির মতো জুতাবর্ষণের মুখে একসময় পিছু হটেন তিনি।

এ ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা মো: শরীফ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য চেষ্টা করে যাচ্ছেন। উত্তেজিত জনতা কর্তৃক জুতা নিক্ষেপের ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে ১১টায় কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের হাজী পাড়ায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বিগত প্রায় দুই দশক আগে থেকে প্রতিবছর হাজী পাড়ায় সীরাত মাহফিল হয়ে আসছে। এর ধারাবাহিকতায় চলতি বছর মাহফিলের নির্ধারিত দিন ছিল ২১ নভেম্বর (রোববার)। এতে আমন্ত্রিত বক্তা ছিলেন আজিজুল ইসলাম জিহাদী। ওয়াজ শুনতে আগত শ্রোতারা জানান,

ওয়াজ চলাকালীন রাত সাড়ে ১১টার দিকে শরীফ হঠাৎ মঞ্চে উঠে বক্তাকে বক্তব্যদানে বাধা দেন ও একপর্যায়ে তার মাইক কেড়ে নেয়ার চেষ্টা করেন। এসময় পাশের কয়েকজন শরিফকে নিবৃত্ত করার চেষ্টা করেন। এক পর্যায়ে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে শরীফের প্রতি জুতা মারতে থাকে।

ভিডিওতে দেখা যায়, জনতার নিক্ষিপ্ত শত শত জুতা উড়ে আসতে থাকলে মঞ্চ থেকে দ্রুত নেমে যান শরীফ। একপর্যায়ে তুমুল হট্টগোলের মুখে পালিয়ে যান তিনি। বৃহত্তর হাজী পাড়া সীরাত কমিটির সভাপতি মৌলানা আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অপরদিকে বারবার ফোন করার পরেও রিসিভ না করায় অভিযুক্ত শরীফের বক্তব্য নেয়া যায়নি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.