মাহমুদউল্লাহর মন্তব্যের কড়া জবাব দিলেন বিসিবি বস

স্কটল্যান্ডের বিপক্ষে টাইগারদের পরাজয় ভালোভাবে নিতে পারেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। স্কটিশদের কাছে হারের পর দলের সিনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়েও অসন্তোষ জানিয়েছিলেন বিসিবি বস। বিষয়টি ভালোভাবে নিতে পারেনটি টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

পাপুয়া নিউ গিনির বিপক্ষে জয়ের পরই সংবাদ সম্মেলনে নিজের ক্ষোভের কথা জানান তিনি। ক্রিকেটাররা ভুল করলেও তারা মানুষ, এমন মন্তব্য করেন তখন রিয়াদ। তার সেই মন্তব্যর তীর যে পাপনের দিকেই ছিল, সেটা বুঝেছেন খোদ বিসিবি সভাপতিও। সম্প্রতি বেসরকারি এক টেলিভেশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এর জবাব দিয়েছেন পাপন।

তিনি বলেছেন, ‘আমার মনে হয় তার ও দলের বাকিদের একটা ব্যাপার বোঝা উচিত। যেটা সে বলল, তারা মানুষ কিন্তু একই সঙ্গে দলের সমর্থকদের সবাইও মানুষ আর বিসিবিতে যারা আছে তারাও। এখানে ব্যক্তিগতভাবে নেওয়ার কিছু নেই। কারণ আমরা যাই বলি না কেন দল ও দেশের জন্য বলেছি। কোনো ব্যক্তির বিরুদ্ধে না।’

দলের খেলোয়াড়দের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তোলা ঠিক না, এমন মন্তব্যও করেন রিয়াদ। জবাবে পাপন বলেছেন, কখনও ক্রিকেটারদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তুলেননি তিনি। সঙ্গে পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচের পর রিয়াদের বক্তব্যকে ‘আবেগী’ বলছেন বিসিবি সভাপতি।

তিনি বলেছেন, ‘দুইটা জিনিস আমি বুঝতে পারছি না। যেটা ও বলল, তাদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তোলায় খারাপ লেগেছে। আমার মনে হয় না কেউ তাদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তুলেছে…আমি একবারের জন্যও তাদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তুলিনি। দ্বিতীয় ব্যাপার হচ্ছে সে বলেছে আমি তাদের অপমান করেছি।

আমার মনে হয় এটা শুধু আবেগী কথা।’ প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে হারের পর করা মন্তব্যে এখনও অটল আছেন জানিয়ে পাপন বলেছেন, ‘আমি এখনও আমার কথায় ঠিক আছি যে আমি খুশি না তাদের অ্যাপ্রোচ ও প্রথম ম্যাচের পরিকল্পনা নিয়ে। ’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.