মিডিয়া ছেড়ে ব্যবসায় নামব: মুনমুন

টাঙ্গাইলের সখীপুরে বাজার মসজিদের পাশে নাচের ভিডিও প্রকাশের পর সমালোচনার মুখে পড়েন চিত্রনায়িকা মুনমুন। বিভিন্ন গণমাধ্যমে নিজের ভুলের জন্য দেশবাসীর কাছে ক্ষমাও চান তিনি। তারপরও আইনি নোটিশ পান তিনি। আইনি নোটিশ পাওয়ার পরই শোবিজ অঙ্গন ছেড়ে যাবার ঘোষণা দেন ‘নিষিদ্ধ নারী’ খ্যাত এ অভিনেত্রী।

রানী কেন ডাকাত’র অভিনেত্রী মুনমুন বলেন, চলচ্চিত্রে আসার পর থেকে আমাকে নিয়ে অনেক পলিটিক্স হয়েছে। আমার উপরে মিথ্যা কলঙ্ক এসেছে। এবারও ঠিক মিথ্যা ঘটনার জন্য আমি দোষী হলাম। দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছি। সেই দর্শকের কাছে আমি আমার এই ভুলের জন্য ক্ষমা চাচ্ছি।

মুনমুন বলেন, আমি আমার পরিবারকে কথা দিয়েছি। আমি মিডিয়া ছেড়ে অন্য কোনো ব্যবসায় নামব। আমার জন্য সবাই দোয়া করবেন। ১৯৯৭ সালে পরিচালক এহতেশামের হাত ধরে চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন তিনি। এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় তার। তিনি প্রায় ৮৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

সরকার অশ্লীলতার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করলে ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ চলচ্চিত্রে খলচরিত্রে অভিনয় করেন তিনি। চলচ্চিত্রে নগ্নতা ও অশ্লীলতার জন্য তিনি সমালোচিত হয়েছেন বারবারই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *