মিরপুরের চলন্তিকা মোড়ের বস্তি পুড়ে ছাই (ভিডিও)

ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তি। ফায়ার সার্ভিসের ২০ ইউনিটের দুই ঘণ্টার চেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে এসেছে।

ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যা ৭টা ২২ মিনিটে তাদের আগুনের ঘটনা জানানো হলে স্থানীয় ফায়ার সার্ভিসের ২০ ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। আগুনের ভয়াবহতাকে গুরুত্ব দিয়ে আশপাশের ফায়ার স্টেশন থেকে ইউনিট বাড়ানো হয়। বস্তি পুড়ে আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ভবনেও।

স্থানীয়রা জানায়, আগুনের তীব্রতায় আশপাশের কয়েকটি ভবনে ছড়িয়ে পড়েছে। তবে ভবনগুলো থেকে বাসিন্দাদের এরই মধ্যে সরিয়ে নেয়া হয়েছে।এদিকে ফায়ার সার্ভিস পানি সংকটে ভুগছে এমন অভিযোগও পাওয়া গেছে স্থানীয়দের থেকে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের কন্ট্রোলরুমে দায়িত্বরত কর্মকর্তা এরশাদ জানান, মিরপুরে রূপনগর থানার পেছনের বস্তিতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট সেখানে গিয়ে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। সঙ্গে পুলিশ সদস্য ও এলাকাবাসী কাজ করছেন।

ঘটনাস্থল থেকে সময় সংবাদের প্রতিবেদক জানিয়েছেন, পুরো বস্তিতেই আগুন জ্বলছে। বস্তির বেশিভাগ অংশ ইতোমধ্যে পুড়ে ছাই হয়ে গেছে। বস্তির আশপাশের ভবন থেকে বাসিন্দারা মালামাল নিয়ে বের হয়ে আসছে। পাশের একটি ভবনেও আগুন ছড়িয়ে পড়েছে। তবে, আগুনের তীব্রতা খানিকটা কমেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *