মুম্বাইয়ের বিপক্ষে ডু প্লেসিসের দুই উড়ন্ত ক্যাচ! (ভিডিও)

আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস৷ ম্যাচটিতে আগে ব্যাট করতে নেমে নিজেদের নিয়ন্ত্রিত বোলিং আর দুর্দান্ত ফিল্ডিংয়ে মুম্বাইকে ১৬২ রানের মধ্যেই আটকে দিয়েছে চেন্নাই সুপার কিংস। যেখানে দুই উড়ন্ত ক্যাচে নজর কেড়েছেন চেন্নাইের ফিল্ডার ফাফ ডু প্লেসিস।

টস জিতে আগে ব্যাটিংয়ে নামা মুম্বাই বড় স্কোরের দিকেই এগুচ্ছিল। ইনিংসের শেষ ৬ ওভারে ফিল্ডারদের কল্যাণে মাত্র ৪১ দিয়েছে চেন্নাই। বিশেষ করে ফাফ ডু প্লেসিসের দুই উড়ন্ত ক্যাচে সৌরভ তিওয়ারি ও পান্ডিয়া ফিরলেও পাল্টে যায় ম্যাচের চিত্র।

ইনিংসের ১৫ তম ওভারের প্রথম বলে জাদেজাকে সজোরে ব্যাট চালান সৌরভ তিওয়ারি। নিশ্চিত ছিলেন ছক্কা হবে যে কারণে দৌড়ে রানও নেননি তিনি। তবে সব ধারনা ভুল প্রমাণ করে বাউন্ডারিতে দুরন্ত ক্যাচ নেন ফাফ ডু প্লেসি। দলেে হয়ে সর্বোচ্চ ৪২ রান করা তিওয়ারির ইনিংস শেষ হয় এখানেই।

একই ওভারেই হার্দিক পান্ডিয়ার আরেকটি ক্যাচ নেন প্লেসি। একই কায়দায় এবার জাদেজাকে ফেরান ১৪ রানে। এই উইকেটটিরও পুরো কৃৃতিত্ব নিতে পারেন ফাফ ডুপ্লেসি। এরপর জেমস প্যাটিনসনকে আরেক সহজ ক্যাচে ফিরিয়ে দিয়ে ম্যাচে ৩ টি ক্যাচ তালুবন্দি করেন এই প্রোটিয়া ক্রিকেটার। ভিডিওটি দেখতে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*