মুশফিকদের প্রধান কোচের দায়িত্বে ল্যান্স ক্লুজনার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে খুলনা টাইগার্সের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন প্রখ্যাত কোচ ও সাবেক ক্রিকেটার ল্যান্স ক্লুজনার। ক্লুজনারকে প্রধান কোচ হিসেবে নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে খুলনা টাইগার্সের ফ্র্যাঞ্চাইজি।

বিপিএলে আগেও কাজ করা হয়েছে ক্লুজনারের। ২০১৯ সালে রাজশাহী কিংসের প্রধান কোচ ছিলেন তিনি। এছাড়া আবুধাবি টি-টেন লিগের বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্সেও কাজ করেছেন তিনি। ক্লুজনার সর্বশেষ কাজ করেছেন আফগানিস্তান জাতীয় দলের সাথে। যদিও ব্যক্তিগত কারণে আফগানিস্তান জাতীয় দলের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ান তিনি।

সাবেক এই প্রোটিয়া ক্রিকেটারের অন্তর্ভুক্তি নিশ্চিত করে খুলনা টাইগার্স এক বিবৃতিতে জানায়, ‘আমাদের প্রধান কোচ মায়েস্ত্রো লেন্স ক্লুজনারকে স্বাগত জানানো যাক।’ আগামী ২১ জানুয়ারি শুরু হবে বিপিএলের অষ্টম আসর, যার পর্দা নামবে ১৮ ফেব্রুয়ারি। খুলনা ছাড়াও এবারের আসরে অংশ নিচ্ছে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও বরিশাল অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল।

প্লেয়ার্স ড্রাফটের আগে প্রতিটি দল ১ জন দেশি ও ৩ জন বিদেশি ক্রিকেটার দলভুক্ত করার সুযোগ পেয়েছে। সেই সুযোগ কাজে লাগিয়ে খুলনা এখন পর্যন্ত দলে ভিড়িয়েছে শুধু মুশফিকুর রহিমকে। জাতীয় দলের এই তারকা ক্রিকেটার আসন্ন আসরে খুলনা টাইগার্সের হয়ে খেলবে। রবিবার (২৬ ডিসেম্বর) এক বিবৃতিতে মুশফিকের দলভুক্তির বিষয়টিও নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.