মুস্তাফিজের কাছে বোলিং শিখতে চাইলেন ভারতীয় বোলার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন মোস্তাফিজুর রহমান। রাজস্থান রয়েলসের হয়ে এবারের আসরে দারুণ বোলিং করেছেন মুস্তাফিজ।আইপিএল স্থগিত হওয়ার আগে রাজস্থান রয়্যালসের ৭ ম্যাচেই খেলেছেন মোস্তাফিজুর রহমান।

দলের পেস বোলিংয়ের নেতৃস্থানীয় বোলার ছিলেন। ৮ উইকেট নিয়ে ক্রিস মরিসের পর দলের দ্বিতীয় শীর্ষ উইকেটশিকারি তিনি। দুর্দান্ত কাটারে মন্ত্রমুগ্ধ করেছেন বাংলাদেশের বাঁহাতি পেসার। তার কাছ থেকে কাটার ও ইয়র্কার শেখারও আগ্রহ দেখিয়েছেন দলের তরুণ পেসাররা।

তাদের আশাহত করেননি কাটার মাস্টার। ‘ওদের শেখার আগ্রহটা খুব বেশি, এই ব্যাপারটা আমার খুব ভালো লেগেছে। তারা আমার কাছে শোনে যে আমি কীভাবে কাটার মারি বা ইয়র্কারটা ভালোভাবে করি। তারা আরও কিছু জানতে চায়।

আমি তাদের কাছে আমার মতো করে বলি, তারাও আমার কথা শুনে সেভাবে চেষ্টা করে।’ “ক্যাপ্টেন খুবই ভালো মানুষ। প্রথমদিন হাই-হেলো করার পর থেকেই আমার খুবই ভালো লাগছে। মাথা গরম করা ক্যাপ্টেন না, সবসময় মাথা ঠাণ্ডা রাখে।

এটা খুব ভালো, দলের জন্যও ভালো। যেমন ভালো-খারাপ সময়ে কী করলে ভালো হবে, এদিক থেকেও সাহায্য হয়। যেটা বললাম, খুব হেল্পফুল।’ এসময় রাজস্থানের হয়ে খেলার অভিজ্ঞতা জানিয়ে মোস্তাফিজ বলেন,

‘এখানে যখন এসেছি, আমার মনে হয়নি যে আমি নতুন এসেছি। দলের সবাই… খেলোয়াড়, কোচিং স্টাফ থেকে শুরু করে সবাই ভালোভাবে গ্রহণ করেছে। যেন আমি পুরোনো দলেই এসেছি। আমার খুব ভালো লেগেছে, দারুণ সময় কেটেছে। সবাই খুব হেল্পফুল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.