মৃত্যুর আগে শেষবার মাশরাফিকে নিয়ে যা বলেছিলেন নাদির শাহ

দীর্ঘদিন ফু সফু সের ক্যা ন্সারে আ ক্রান্ত বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও আম্পায়ার নাদির শাহ। হঠাৎ করে গুরুতর অ সুস্থ হওয়ায় গত রোববার (২৯ আগস্ট) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চলছিল তার চিকিৎসা। ১০ সেপ্টেম্বর সাবেক আইসিসি আম্পায়ার নাদির শাহ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

৫৭ বছর বয়সী এ আম্পায়ার জীবন ও বাইশগজের পিচে এক অসাধারণ জনপ্রিয় চরিত্র।বেশ ক’বছর যাবত কিডনীসহ নানা রোগ ও জটিলতা ছিলো আম্পায়ারের শরীরে। নাদির শাহ’র মৃত্যুতে দেশের ক্রিকেটাঙ্গনে শোকের ছায়া। তবে তার এই অসুস্থতার সময়ে বিসিবি খোঁজখবর না নিলেও গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) তাকে ফোন করে খোঁজ খবর নিয়ে ছিলেন মাশরাফি মুর্তজা।

জানা গেছে, ভিডিও ফোনালাপে দুজন বেশ খুনসুটিতে মেতে ছিলেন। তাদের ভিডিও আলাপচারিতার স্ক্রিনশট ফেসবুকে শেয়ার করেন দৈনিক কালের কন্ঠের ক্রীড়া সম্পাদক সাইদুজ্জামান। তিনি পোস্টে লেখেন, ‘ছবিটা একটু ঘোলা হয়ে গেল। ইমোশনের ধাক্কাতেই কিনা!’

অসুস্থতার সময় নাদের শাহের পাশে কেউ না থাকলেও নিয়মিত খোঁজখবর নিতেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নাদের শাহ বলেছিলেন অনেকদিন অসুস্থতায় ছিলাম কেউ আমাকে নিয়ে খোঁজখবর নেওয়ার প্রয়োজন মনে করেনি একমাত্র মাশরাফি ছাড়া । আমি তার জন্য দোয়া করছি আল্লাহ যেন তাকে সবসময় ভাল রাখেন ।

Sharing is caring!