মৃত্যুর পরও জয়নাল হাজারীর ভেরিফাইড পেজ থেকে পোস্ট!

দেশের আলোচিত রাজনৈতিক নেতা জয়নাল হাজারী। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ফেনী ২ আসনের সাবেক এমপি ছিলেন তিনি। গতকাল সোমবার (২৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর পর জয়নার হাজারীর ভেরিফাইড ফেসবুক পেজ থেকে রাত ৮টা ৫৪ মিনিটে জয়নাল হাজারীর মৃত্যুর খবরটি প্রচার করা হয়।

পোস্টে লেখা হয়, ‘ফেনীর গণমানুষের নেতা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সম্মানিত সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন।’

এর পর আবারও রাত ৯ টা ৫ মিনিট অন্য আরেকটি পোস্টে লেখা হয় ‘‘আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর ঢাকার নামাজের জানাজা আগামীকাল ২৮/১২/২১ সকাল ১০টায় বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে।’

জয়নাল হাজারীর মৃত্যুর পরও তার নামে ব্যবহৃত ভেরিফাইড পেজ থেকে কে বা কারা নিয়মিত বিভিন্ন বিষয় পোস্ট করছেন। এ নিয়ে স্বজন ও অনুজদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

 

ফেসবুকের পোস্টের বিষয়ে জয়নাল হাজারীর অনুজ কর্মী কামাল হোসেন বলেন, দীর্ঘদিন জয়নাল হাজারী নামের পেজটি দেশের সাধারণ মানুষ ফোলো করে আসছেন। এই পেজে তার মৃত্যু ও দাফন সংক্রান্ত সঠিক খবরগুলো দ্রুত প্রচার করতেই জয়নাল হাজারীর বিশ্বস্ত কোনো কর্মী হয়তো পোস্ট করেছেন। পোস্টকারী জয়নাল হাজারীর অফিসের কোনো কর্মকর্তা হতে পারেন বলে মনে করেন তিনি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.