মেসিকে থামানোর উপায় জানালেন এক ডিফেন্ডার

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে দিনকয়েক আগে ন্যাস্টিকের বিপক্ষে মাঠে নেমেছিলো কাতালান ক্লাব এফসি বার্সেলোনা। এই ম্যাচে দলবদল নাটকের অবসানের পর মাঠে নেমেছিলেন মেসিও। মেসিকে থামাতে গিয়েই অদ্ভুত কান্ড ঘটিয়েছেন প্রতিপক্ষ দলের এক ডিফেন্ডার! সংবাদ মাধ্যমে সরাসরি জানিয়েছেনও নিজের কর্মের কথা।

গত শনিবার প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে ন্যাস্টিকের বিপক্ষে খেলতে নেমেছিলেন আর্জেন্টাইন খুদেরাজ। খেলতে নামলেও মনটা হয়তো ভালো ছিল না মেসির। মাত্র ৪৫ মিনিট মাঠে ছিলেন, এর মধ্যেই বারকয়েক রাগে ফুঁসতে দেখা গেছে তাকে। মাঠে বরাবরই শান্ত হিসেবে পরিচিত মেসি মেজাজ হারিয়ে ফেলছিলেন এদিন।

মেজাজ হারানোর অবশ্য যথেষ্ট কারণ ছিল। ম্যাচে মেসিকে সামলানোর দায়িত্ব ছিলো ন্যাস্টিক মিডফিল্ডার হাভিয়ের রিবেলেসের ওপর। আর বার্সা সুপারস্টারকে আটকাতে গিয়ে বারবার শারীরিক সংঘর্ষে জড়িয়ে পড়েন তিনি।

স্প্যানিশ রেডিও এল চিরিংগুইতোর সঙ্গে সাক্ষাৎকারে রিবেলেস নিজেই জানালেন মেসি তার ওপর কেমন খেপেছিলেন। রাগে মেসি নাকি তাকে বলেন, “কি করছো, গর্দভ? সারাক্ষণ লাথি মেরে আমাকে থামাতে চাও নাকি? রিবেলেস জবাবে মেসিকে বলেছিলেন, “তোমার মতো সেরা খেলোয়াড়কে এভাবে ছাড়া তো থামানোর আর কোনো উপায়ও নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *