মেয়ের ছবি প্রকাশ না করার কারণ জানালেন কোহলি

ভারত দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার দাম্পত্য জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই। সেই আগ্রহের পারদ ঊর্ধ্বমুখী করেছে তাদের মেয়ে ভামিকা।
রুষ্কা দম্পতির একমাত্র মেয়ে ভামিকার ছবি দেখতে ও তার সম্পর্কে জানতে উৎসুক ভক্তরা।

যদিও ভক্তদের সেই কৌতূহলে তেমন একটা সাড়া দেননি কোহলি বা আনুশকা কেউ-ই। ভামিকার মুখখানাও প্রকাশ্যে আনেননি তারা।অবশ্য এবার কিছুটা হলেও ভক্তদের আবদার রাখলেন বিরুষ্কা দম্পতি। জানালেন মেয়ের নাম ভামিকার অর্থ। জানালেন কেন ভামিকার মুখখানা প্রকাশ্যে আনছেন না তারা।

ইংল্যান্ড সফরে উড়ে যাওয়ার আগে ভক্তদের প্রশ্নের জবাব দিতে সোশ্যাল মিডিয়ায় সরব হন কোহলি।আর সেই সুযোগটি লুফে নেন একজন ভক্ত। তারা কোহলিকে প্রশ্ন করেন— ‘ভামিকা নামের অর্থ কী? কেমন আছে খুদেবালিকা? আমরা কী ওর একটা ছবি দেখতে পারি?’

জবাবে কোহলি লেখেন— ‘ভামিকা দেবীদুর্গার আরেক নাম।’মেয়ের ছবি দেখতে চাওয়া প্রসঙ্গে কোহলি লেখেন— ‘না, আমরা দুজনে স্থির করেছি যে, মেয়ে যতদিন না বুঝতে পারছে সোশ্যাল মিডিয়া কী এবং এ সম্পর্কে নিজের পছন্দ স্থির করতে পারে, ততদিন আমরা আমাদের সন্তানকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করব না।’

প্রসঙ্গত চলতি বছরের ১১ জানুয়ারি মেয়ের বাবা হন বিরাট কোহলি। জন্মের পর থেকেই কোহলি ও আনুশকা সোশ্যাল মিডিয়ায় এবং সাংবাদমাধ্যম থেকে দূরে সরিয়ে রেখেছেন নিজেদের মেয়েকে। এমনকি পাপারাজ্জিদের ব্যক্তিগতভাবে অনুরোধ করেছেন মেয়ের ছবি যেন তারা না তোলেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.