ম্যাচ শুরুর আগেই ঢাকা ছাড়বেন মালিক

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটিতে শোয়েব মালিককে পাচ্ছে না পাকিস্তান। একমাত্র সন্তানের অসুস্থতার দরুন ম্যাচ শুরুর আগেই বাংলাদেশ ত্যাগ করবেন মালিক।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে জয় নিয়ে ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে পাকিস্তান। প্রথম দুই ম্যাচেই একাদশে ছিলেন মালিক। তবে এই অভিজ্ঞ ক্রিকেটার খেলতে পারছেন না সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটিতে।

মালিকের একমাত্র ছেলে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন। ছেলের অসুস্থতার সংবাদ শুনে তৎক্ষনাৎ বাংলাদেশ ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন মালিক। পাকিস্তান যখন শেষ ম্যাচটিতে বাংলাদেশের মুখোমুখি হবে, তখন দুবাইয়ের পথে উড়াল দিবেন মালিক।

বাংলাদেশ সফরের প্রথম দুই ম্যাচে অবশ্ ভালো পারফর্ম করতে পারেননি এই অলরাউন্ডার। প্রথম ম্যাচে ৩ বলে ০ রান করে বিদায় নিয়েছিলেন রানআউট হয়ে। দ্বিতীয় ম্যাচ ব্যাট করার সুযোগই পাননি। তবে বল হাতে দুই ওভার বোলিং করে ১৬ রান খরচ করেন, পাননি কোনো উইকেট।

পাকিস্তান দলের টি-টোয়েন্টি স্কোয়াডের বাকি সদস্যরা বাংলাদেশ ত্যাগ করবেন মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের ফ্লাইটে। ক্রিকেটারদের বপনকারী ফ্লাইটটি দুবাই হয়ে পাকিস্তান যাবে। ফলে দুবাইয়ে ছুটি কাটানোর জন্য পরিবারের সাথে সেখানে দুই দিন অবস্থান করবেন ইমাদ ওয়াসিম ও উসমান কাদির।

কেবলমাত্র টি-টোয়েন্টি স্কোয়াডের খেলোয়াড়রা বাংলাদেশ ত্যাগ করার আগেই টেস্ট দলের ক্রিকেটাররা চলে যাবেন চট্টগ্রামে। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর ২টা ৪৫ মিনিটের ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রাম যাবে যাবে টেস্ট দল। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে আগামী ২৬ নভেম্বর।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.