যুক্তরাষ্ট্রে নির্বাচনী প্রচারণায় আমির খানের গান!

আগামী ৩ নভেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। এরই মধ্যে শুরু হয়ে গেছে নির্বাচনের জোর প্রস্তুতি। চলছে প্রচারণাও। সেখানে প্রচারণায় ব্যবহার হচ্ছে বলিউড তারকা আমির খানের গান। ডেমোক্র্যাট দলের সমর্থকেরা ভারতীয় বংশোদ্ভূত মার্কিন ভোটারদের জন্য আমির খানের জনপ্রিয় ‘লগন’ সিনেমার ‘চলো চলো’ গানটির রিমিক্স ভিডিও প্রকাশ করেছে।

বার্তা সংস্থা পিটিআই-এর বরাত দিয়ে বলিউড বাবল এ প্রতিবেদন প্রকাশে করেছে। প্রতিবেদনে বলা হয়েছে, আসন্ন নির্বাচনে ডেমোক্র্যাট দলের প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেন এবং তার ভারতীয়-মার্কিন ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিস রিপাবলিকান দলের প্রেডিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী মাইক পেন্সের বিপক্ষে নির্বাচন করতে যাচ্ছেন।

জানা গেছে, রিমিক্স গানটি গেয়েছেন সিলিকন ভ্যালি-ভিত্তিক বলিউড গায়িকা তিতলি ব্যানার্জি। গানটি প্রকাশ করেছেন উদ্যোক্তা দম্পতি অজয় ও বিনীতা ভুতরিয়া। গানের কথায় বলা হয়েছে ‘চলো চলো, চলো চলো, বাইডেনকে ভোট দাও, বাইডেনের জয় হবে…। মজার বিষয় হল, ‘লগন’ ২০২০ সালে ‘সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র’ বিভাগে মনোনীত হয়েছিল। মার্কিন নির্বাচনী প্রচারণায় এ গান ব্যবহৃত হওয়ায় খুব খুশি আমিরভক্তরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*