যেভাবে আহত লেখককে নেওয়া হয় হাসপাতালে

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দুই ইউনিটের নেতাকর্মীদের মা’রামা’রি থা’মাতে গিয়ে আ’হ’ত হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। পরে হেলমেট পরিয়ে লেখককে ঘটনাস্থল থেকে সরিয়ে নেওয়া হয়। মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা জড়ো হন। সেখানে দাঁড়ানো নিয়ে কবি জসীমউদ্দীন হল ও ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে কথা-কা’টাকা’টির জের ধরে মা’রামা’রি শুরু হয়।

পরে জয় ও লেখক দু’জন মঞ্চ থেকে নেমে মা’রামা’রি থা’মাতে যান। এ সময় ইটের একটি টুকরো লেখক ভট্টাচার্যের মাথায় পড়লে তিনি আ’হ’ত হন।পরে ছাত্রলীগের কয়েকজন কেন্দ্রীয় নেতা লেখক ভট্টাচার্যকে হেলমেট পরিয়ে গাড়িতে করে ঘটনাস্থল থেকে সরিয়ে নেন।

ছাত্রলীগের একাধিক কেন্দ্রীয় নেতা বলেন, আ’হ’ত লেখক ভট্টাচার্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন৷ তার মাথায় সেলাইও পড়েছে৷ পরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে বিশ্রাম নিতে যান। এ বিষয়ে জানতে লেখক ভট্টাচার্যের মুঠোফোনে একাধিকবার ফোন করেও সাড়া পাওয়া যায়নি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.