যেভাবে লাইভ দেখবেন মাশরাফিদের ম্যাচ

আগামীকাল (৩১ এপ্রিল) থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) স্থগিত হওয়া আসর। ১২টি দল নিয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হবে গত বছর স্থগিত হওয়া লিগটি। করোনার কারণে মাঠে বসে খেলা সুযোগ না থাকলেও খেলা দেখা যাবে ইউটিউবে।

ঘরোয়া লিগের এই টুর্নামেন্টি সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিজস্ব ইউটিউব চ্যানেলে।খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, ‘ডিপিএলের খেলাগুলো আমরা অনলাইনে দেখানোর সিদ্ধান্ত নিয়েছি।

খেলা দেখা যাবে বিসিবির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।’ গত বছরের মার্চে প্রথম রাউন্ড শেষেই করোনার থাবায় ডিপিএল স্থগিত করতে বাধ্য হয়েছিল বিসিবি। এরপর আর মাঠে গড়ায়নি ঘরোয়া এই টুর্নামেন্টটি। কয়েকদফা পিছিয়ে আগামী ৩১ মে থেকে প্রিমিয়ার লিগের স্থগিত আসর মাঠে গড়ানোর সিদ্ধান্ত নেয় সিসিডিএম।

আগের ওই এক রাউন্ড বাদ দিয়ে বাকি টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। আগামী ১৪ জুন পর্যন্ত তিনটি ভেন্যু শের-ই-বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, বিকেএসপি ৩ এবং ৪ নম্বর মাঠে ডিপিএলের স্থগিত আসরের ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছে ১২টি দল। করোনার মাঝে ডিপিএল আয়োজন করাটা বিশাল চ্যালেঞ্জ হিসেবে দেখছেন জালাল ইউনুস। তবে দেশের ক্রিকেটের স্বার্থে সেই চ্যালেঞ্জ নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

জালাল বলেন, ‘করোনা পরিস্থিতিতে ঢাকা লিগ চালানোর ঝুঁকি নিয়েছি। আমরা চ্যালেঞ্জ নিয়েছি সফলভাবে লিগ আয়োজনের। আমরা ১২টি দলকে বায়োবাবলে রাখছি। এটা বিরাট চ্যালেঞ্জের। দেশের ক্রিকেটের স্বার্থে আমরা সেই চ্যালেঞ্জ নিয়েছি।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.