যে কারনে টিভির সঙ্গে শাহরুখের সেলফি

করোনাকালের মাঝেই অনুষ্ঠিত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) শিরোপা জিতে নিয়েছে শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্স। ব্রায়ান লারা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে নাইটদের কাছে সেইন্ট লুসিয়া জুকস পাত্তাই পায়নি।

ত্রিনবাগোর এটি চতুর্থ শিরোপা। ৮ উইকেটের এই জয়ে কাইরন পোলার্ডের দলই এখন সিপিএলের সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি। অবিচ্ছিন্ন শতরানের জুটিতে ত্রিনবাগো নাইট রাইডার্সকে শিরোপা উপহার দেন লেন্ডল সিমন্স ও ডোয়াইন ব্রাভো।

নাইটদের মালিক বলিউড স্টার শাহরুখ খান করোনার কারনে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যেতে পারেননি। বাসায় টিভি সেটের সামনে দেখতে হয়েছে ম্যাচ। টিভির সঙ্গেই সেলফি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করে কিং খান লিখেন, ‘আমরা টিকেআর, আমরা রাজত্ব করি। দুর্দান্ত খেলা দেখিয়েছ ছেলেরা।

আমাদের গর্বিত করেছ, খুশি করেছ এবং দর্শকহীন পরিস্থিতিতেও পার্টি করার উপলক্ষ এনে দিয়েছ। তোমাদের ভালোবাসি। সিমন্স, ব্রাভো, পোলার্ড ও আমার পছন্দের ডোয়াইন ব্রাভো সবাই দুর্দান্ত খেলেছ। আইপিএলে এসো ব্রেন্ডান ম্যাককালাম, তোমাকে ভালোবাসি। ত্রিনবাগো নাইট রাইডার্স ও সিপিএল কর্তৃপক্ষকে ধন্যবাদ।

টস হেরে ব্যাট করতে নেমে ১৫৪ আনে গুটিয়ে যায় সেন্ট লুসিয়া। কায়রন পোলার্ডের বোলিং তোপে তারা মাথা তুলে দাঁড়াতেই পারেনি। ৩০ রানে ৪ উইকেট শিকার করেন পোলার্ড। ১৭ রানে শেষ ৫ উইকেট হারিয়ে সেইন্ট লুসিয়া ৫ বল আগেই অল-আউট হয়।

জবাবে ব্যাটিংয়ে নেমে দ্রুত ২ উইকেট হারায় নাইটরা। এরপর ১৩৮ রানের জুটি গড়ে দলকে পথ দেখান লেন্ডল সিমন্স ও ডোয়াইন ব্রাভো। ম্যাচসেরা সিমন্স খেলেন ৪৯ বলে ৮ চার ৪ ছক্কায় ৮৪ রানের ইনিংস। আর বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেওয়া ব্রাভো ৪৭ বলে ৬ ছক্কা ও ২ চারে করেন ৫৮ রান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*