যে তারকা ব্যাটসম্যান এই আইপিএলে একটি ম্যাচেও সুযোগ পাবে না

আইপিএল ২০২০র শুরু গত মরশুমের ফাইনালিস্ট দুই দল চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে হতে চলা ম্যাচ দিয়ে হবে। আগামী আইপিএল মরশুমের জন্য সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

জনপ্রিয় কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর এবং প্রাক্তন ভারতীয় জোরে বোলার আশিস নেহেরার মত যে আগামী মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্স বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস লিনকে সম্ভবত এবার একটিও ম্যাচে সুযোগ দেবেন না।টি-২০ ফর্ম্যাটের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস লিনকে আইপিএল ২০২০র নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স ২ কোটি টাকার বেস প্রাইসে কিনেছিল।

তবে সকলের আশা ছিল যে এই ব্যাটসম্যানের উপর বড়ো বড়ো বুলি লাগবে, কিন্তু মুম্বাই এই খেলোয়াড়কে সস্তায় পেয়ে যায়। কিন্তু এখন আকাশ চোপড়া আর আশিস নেহেরা স্টার স্পোর্টসে লিনের ব্যাপারে একই রকম কথা বলেছেন যে মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভবতই ক্রিস লিনকে আইপিএল ২০২০তে সুযোগ দেবে।

আশিস নেহেরা বলেছেন যে, “ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ অর্থাৎ সিপিএল ২০২০তে ক্রিস লিনের ফর্ম ভালো থাকেনি। যে কারণে সম্ভবতই তাকে আইপিএলে সুযোগ দেওয়া হবে। প্রথম কথা এটাই যে স্রেফ সিপিএল ওর ভালো যায়নি এই কারণে এটা জরুরী নয় যে তাঁর আইপিএলও খারাপ যাবে। কিন্তু যদি সিপিএল ভালো যেত তো ওর আত্মবিশ্বাস বাড়ত আর ও বেশি সুযোগ পেত”।

মুম্বাই ইন্ডিয়ান্সের দলে এক সে এক ম্যাচ উইনার খেলোয়াড় রয়েছেন। যদি ওপেনিং পজিশনের দিকে দেখা যায় তো মুম্বাইয়ের কাছে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক কুইন্টন ডি’কক আর ঈশান কিষাণ উপস্থিত রয়েছেন। অন্যদিকে রোহিতকেও দলের হয়ে এই পজিশনে খেলতে দেখা যেতে পারে।

এটা নিয়ে কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর বলেছেন যে, “আমার মনে হয় যে ক্রিস লিনকে সম্ভবত মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে একটিও ম্যাচ খেলার সুযোগ দেওয়া হবে না। কারণ ওদের কাছে দলের কাছে কুইন্টন ডি’কক আর ঈশান কিষাণ রয়েছে”।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ ২০২০তে ক্রিস লিনের জন্য ভালো যায়নি। এই ব্যাটসম্যান ৯টি ম্যাচে ১৩৮ রান করেছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামী মরশুমের জন্য অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ক্রিস লিন মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের দলে শামিল হওয়ার জন্য ইউএই-তে পৌঁছে গিয়েছেন।

তবে এখন এই খেলোয়াড় কোয়ারেন্টিন পিরিয়ড পূর্ণ করে দলের সঙ্গে যোগ দিয়ে প্র্যাকটিস শুরু করবেন। ৪ বার আইপিএল খেতাব নিজেদের নামে করা মুম্বাই ইন্ডিয়ান্সের দল এই বছরের প্রথম ম্যাচ ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংসের সঙ্গে খেলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *