যে ২ ক্রিকেটারের প্রশংসা করলেন মাহমুদউল্লাহ

যে কোনো ফরম্যাটেই বাংলাদেশের ওপেনিং জুটি নড়বড়ে থাকে। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে বড় একটা ওপেনিং জুটি দেখল বাংলাদেশ। লিটন দাস আর নাঈম শেখ মিলে ৫৯ রানের ওপেনিং জুটি গড়েন। যেটা স্থায়ী ছিল ৯.৩ ওভার পর্যন্ত। এই জুটিতেই বাংলাদেশ দল ১৪১ রান সংগ্রহের ভিত পায়।

লিটন ৩৩ আর নাঈম ৩৯ রান করেন। ৪ রানের উত্তেজনাকর জয় শেষে এই দুই ওপেনারের উচ্ছসিত প্রশংসা করেছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। টাইগার ক্যাপ্টেন বলেন, ‘এই উইকেটে নতুন বলে ব্যাটিং করা খুব কঠিন। যখন বলের সিমটা অনেক শক্ত থাকে, ওই সময় বলে বেশ বাউন্স হয়।

কিছু বল স্কিড করে, কিছু বল শার্প স্পিন করে। না্ঈম এবং লিটন খুবই ভালো ব্যাটিং করেছে। আমাদের শুরুটা যেরকম দরকার ছিল তারা সেটাই করে দিয়েছে। দারুণ জুটি উপহার দিয়েছে। দুজনেই খুব ভালো করেছে। এরপরেও আমাদের মোটামুটি কয়েকটা ভালো পার্টনারশিপ হয়েছে। এতেই আমার ১৪০+ স্কোর করতে পেরেছি।

যা আমার মতে এই উইকেটে ভালো স্কোর।’ অজি সিরিজের সঙ্গে উইকেটের তুলনা টেনে তিনি আরও বলেন, ‘অস্ট্রেলিয়া সিরিজ এবং এই সিরিজেও নতুন বলে ব্যাটিং করাটা খুব কঠিন ছিল। আমরা যখন অস্ট্রেলিয়ার সঙ্গে খেলেছি, তখন ওদের ওপেনিং জুটিগুলোও খুব একটা সফল হয়নি।

আমাদের হয়তোবা একটা ম্যাচে ভালো হয়েছে, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে কয়েকটা ম্যাচে ভালো হয়নি। আজকের যে ইনিংসটা লিটন আর নাঈম খেলেছে, সেটা নিঃসন্দেহে দর্শনীয় ছিল। যেভাবে তারা গ্যাপ গুলো খুঁজে বের করেছে, সেখান থেকে রান বের করেছে, তা দুর্দান্ত ছিল।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.