রাজধানীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব

জ’ঙ্গি আ’স্তা’না সন্দেহে রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে র‌্যাব হেড কোয়ার্টার্সের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক এন এম ইমরান খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। জানা যায় ভোর থেকে বসিলার জ’ঙ্গি আ’স্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব-২। র‍্যাবের কাছে গোপন সংবাদ রয়েছে জ’ঙ্গি আ’স্তানার বিষয়ে।

আরো পড়ুন: জনগণের আস্থাহীনতার আরেক নাম বিএনপি: কাদের:আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের আস্থাহীনতার আরেক নাম বিএনপি। বিএনপির আন্দোলনের হাঁকডাক আসলে আন্দোলন-বিলাস মাত্র। তাদের কথা শুনলে জনগণ নীরবে হাসে। কারা কী বলছেন!

বুধবার (৮ সেপ্টেম্বর) তার সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ‘দুর্নীতি দেশের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে’—বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তাদের কথা শুনলে জনগণ নীরবে হাসে।কারা কী বলছেন!

তিনি বলেন, দুর্নীতি ছিল তাদের শিরায় শিরায়, যা থেকে এখনও তারা বেরিয়ে আসতে পারেনি। ‘দু’র্নীতিকে যারা প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল, লু’টপা’ট আর অনিয়’মের কন্ট্রোল রুম হিসেবে যারা হাওয়া ভবন তৈরি করেছিল, পর পর পাঁচবার দুর্নী’তিতে দেশকে বিশ্বচ্যাম্পিয়নের কল’ঙ্কতিলক পরিয়েছিল, তারাই এখন দুর্নী’তির কথা বলেন!

এসব বিষয়ে ওবায়দুল কাদের বলেন, চোখে পর্দা না থাকলে, নি’র্লজ্জ হলেই কেবল এমন কথা বলা যায়।’ দুর্নী’তিবাজ নেতৃত্ব তোষণকে বিএনপি রীতিমতো শিল্পে পরিণত করেছে বলেও মন্তব্য ওবায়দুল কাদের। অপরাজনীতি বিএনপিকে গভীর খাদের কিনারে পৌঁছে দিয়েছে,

তাই তারা এ বাস্তবতা এখনও উপলব্ধি করতে পারছে না দাবি করে ওবায়দুল কাদের বলেন, কর্মীদের চাঙ্গা রাখতে নানা মুখরোচক বক্তব্য দেন, যা অন্তঃসারশূন্য। ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, বিএনপি কি একটি নজির দেখাতে পারবে? তাদের সময়কালে কোনো একজন দুর্নীতিবাজের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে?

Sharing is caring!