রাব্বির মাথায় বলের আঘাত, যা বলছে সিটি স্ক্যান রিপোর্ট

চট্টগ্রাম টেস্টে নিজের অভিষেক ম্যাচে মাথায় আঘাত পাওয়া ক্রিকেটার ইয়াসির আলী চৌধুরী রাব্বিকে নিয়ে কোনো শঙ্কা নেই। সিটি স্ক্যান প্রতিবেদনে উদ্বেগ জাগানোর মত কিছু ধরা পড়েনি। চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন দারুণ খেলছিলেন ইয়াসির। তবে শাহীন শাহ আফ্রিদির একটি ডেলিভারি ইয়াসিরের হেলমেটে আঘাত করে।

এরপর খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করলেও মাথায় আঘাত পাওয়া ইয়াসিরকে মাঠ ছেড়ে যেতে হয়। দ্রুত গতির বলের আঘাতের কারণে তন্দ্রাভাব এসেছিল ইয়াসিরের মধ্যে। টিম ম্যানেজমেন্ট তার কনকাশন বদলি হিসেবে একাদশে নেয় নুরুল হাসান সোহানকে। ইয়াসিরকে নিয়ে যাওয়া হয় চট্টগ্রামের ইমপেরিয়াল হাসপাতালে।

সেখানে সিটি স্ক্যান করানো হয়েছে। সেই সিটি স্ক্যানে কোনো সমস্যা ধরা পড়েনি। সন্তোষজনক প্রতিবেদন পাওয়ায় ইয়াসিরকে নিয়ে আর কোনো শঙ্কা নেই। তবে সাবধানতার অংশ হিসেবে চট্টগ্রামের এই তরুণকে হাসপাতালে থাকতে হবে।

ইয়াসিরের সিটি স্ক্যান প্রতিবেদন ‘সন্তোষজনক’ উল্লেখ করে জাতীয় দলের সংশ্লিষ্ট সূত্র জানায়, ‘সিটি স্ক্যান প্রতিবেদনে ইয়াসিরের স্কালে কোনো সমস্যা ধরে পড়েনি। তবে পর্যবেক্ষণের জন্য আপাতত তাকে হাসপাতালে রাখা হতে পারে।’ কতক্ষণ হাসপাতালে থাকা লাগতে পারে ইয়াসিরকে- এমন প্রশ্নের জবাবে সূত্রের ভাষ্য, ‘অন্তত এক দিন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.