রিকি পন্টিং জানালেন, যে ব্যাটসম্যানের বিরুদ্ধে বোলারদের পড়তে হবে মুশকিলে

১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল ২০২০ শুরু হচ্ছে। এই আইপিএল নিয়ে সমস্ত সমর্থকরা যথেষ্ট উৎসুক। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এই মরশুমে নিজের দলকে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন করতে চাইবেন। তিনি যতটা ভালো অধিনায়ক ততটাই ভালো ব্যাটসম্যানু। এই কারণে আইপিএল ২০২০তে তিনি নিজের দলের হয়ে জমিয়ে রানও করতে পারেন।

এর মধ্যে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং একটি বয়ান দিয়েছেন, যেখানে তিনি মনে করেছেন যে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এই আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করবেন। রোহিত শর্মা বর্তমান সময়ে নিজের কেরিয়ারের সেরা ফর্মে রয়েছেন।

তিনি প্রত্যেক ফর্ম্যাটে জমিয়ে রান করছেন। এই কারণে এই আইপিএল মরশুমে তিনি নিজের ব্যাট হাতে কামাল করতে পারেন। তিনি এখনো পর্যন্ত আইপিএলে অরেঞ্জ ক্যাপ জেতেননি, এই কারণে এই মরশুমে তাঁর কাছে অরেঞ্জ ক্যাপ জেতারও ভালো সুযোগ থাকবে।

দিল্লি ক্যাপিটালসের প্রধান কচ রিকি পন্টিং রোহিত শর্মার প্রশংসা করে নিজের একটি বয়ানে বলেছেন, “এই মরশুম মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষদের জন্য সবচেয়ে খতরনাক ব্যাটসম্যান রোহিত শর্মা প্রমানিত হবেন। কারণ তিনি বর্তমান সময়ে নিজের কেরিয়ারের সর্বশ্রেষ্ঠ ফর্মে রয়েছেন।

ও নিশ্চিতভাবে এই সময় বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানদের মধ্যে একজন। ওর আন্তর্জাতিক আর আইপিএল রেকর্ডও ভীষণই ভালো। ওর বিরুদ্ধে আইপিএল ২০২০তে বোলারদের মুশকিলের মুখে পড়তে হতে পারে”। রোহিত শর্মা আইপিএলে মোট ১৮৮টি ম্যাচ খেলেছেন।

নিজের খেলা ১৮৮টি ম্যাচের ১৮৩টি ইনিংসে তিনি ৩১.৬০ এর গড়ে মোট ৪৮৯৪ রান করেছেন। এরমধ্যে তাঁর স্ট্রাইকরেট থেকেছে ১৩০.৮২। এই তারকা ব্যাটসম্যান আইপিএলে একটি সেঞ্চুরি আর ৩৬টি হাফসেঞ্চুরি করেছেন আর এর সঙ্গেই এই টি-২০ লীগে তাঁর ব্যাট থেকে ৪৩১টি বাউন্ডারি আর ১৯৪টি ছক্কা বেরিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *