রোমেরো, মার্তিনেজকে হারালো আর্জেন্টিনা

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো থেকে ব্রাজিলের কোন প্লেয়ারকে না পেলেও আর্জেন্টিনা তাদের প্লেয়ারদের পেয়েছিল। তবে পেলেও এক ম্যাচের বেশি তাদের খেলাতে পারলোনা আর্জেন্টিনা।আর্জেন্টিনার প্রথম ম্যাচটি ছিল ভেনিজুয়েলার বিপক্ষে। ওই ম্যাচে জয়ের পর ফুরফুরে মেজাজেই ব্রাজিলে পা রাখে আর্জেন্টাইনরা।

আর এতেই বাধে বিপত্তি। কেননা ব্রাজিল যুক্তরাজ্যের রেড লিষ্টে আছে। এখানে আসলেই ফেরত যেতে ১০ দিনের কোয়ারেন্টাইন প্রয়োজন হবে।সেজন্য অ্যাস্টন ভিলার বুয়েন্দিয়া এবং এমিলিয়ানো মার্তিনেজ ও টটেনহামের লো সেলসো এবং রুমেরুকে জরুরী ভিত্তিতে ব্রাজিল ছেড়ে চলে যাওয়ার জন্য বলা হয়েছে। সেই মতই এই চার তারকা ব্রাজিলের বিপক্ষে না খেলেই পাড়ি জমিয়েছে ইংল্যান্ডের উদ্দেশ্যে।

বেলের হ্যাটট্রিকে গুরুত্বপূর্ণ জয় পেল ওয়ালেশ: বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের আশা বাঁচিয়ে রাখার ম্যাচে আজ বেলারুশের বিপক্ষে মাঠে নেমেছিল ওয়ালেশ। ম্যাচে রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার গ্যারেথ বেলের হ্যাটট্রিকে ৩-২ গোলের জয় পেয়েছে তারা।

বিশ্বকাপ বাছাই পর্বে টিকে থাকার জন্য আজকের এই ম্যাচে জয় খুবই গুরুত্বপূর্ণ ছিল ওয়ালেশের জন্য। আর এমন ম্যাচেই দীর্ঘদিনের গোলক্ষরা কাটিয়ে হ্যাটট্রিক করেন গ্যারেথ বেল।ম্যাচের ৫ম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওয়ালেশকে এগিয়ে দেন বেল।

তবে ২৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেই সমতায় ফেরে বেলারুশ। এক মিনিট পরই আবার এগিয়ে যায় তারা।৬৯ মিনিটে ফের পেনাল্টি থেকে গোল করে ওয়ালেশকে সমতায় ফেরায় বেল। এরপর নির্ধারিত ৯০ মিনিট পর যোগ করা সময়ের ৩ মিনিটের সময় আরেকটি গোল করে ওয়ালেশকে জয় এনে দেন বেল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.