লক্ষ্য এখন ভারতকে টপকানো

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আফগানিস্তানের সাথে ড্র এখন বাংলাদেশের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে অনেক। লক্ষ্যটা এখন ভারতের বাঁধা টপকে টেবিলের উপরে উঠে আসার।শুক্রবার অনুশীলন না করলেও শনিবার থেকে ভারত বধের নকশা তৈরি শুরু করবেন জেমি ডে। যেখানে নিজেদের ধারাবাহিকতা ধরে রাখতে মড়িয়া তপু জুয়েলরা।

তবে দুঃসংবাদ আছে বাংলাদেশ শিবিরের জন্য। হাতের ইনজুরিতে বাছাইপর্বের বাকী দুই ম্যাচ থেকে ছিটকে পড়েছেন মাঝমাঠের অন্যতম ভরসা সোহেল রানা।আফগানদের সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরদিন বিশ্রামে ছিলো দল। সকালে সুইমিং সেশনের পর বিকালে হালকা জিম করেছে ফুটবলাররা।

এই ম্যাচের অর্জন নিয়ে থেমে যেতে চান না তপু-জুয়েলরা। ভালো পারফরমেন্সের প্রত্যাশা তৈরি হয়েছে ভারত ম্যাচ ঘিরে।আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয়ার্ধের শুরুতেই হাতে চোট পেয়ে মাঠ ছাড়েন দলের অন্যতম সদস্য সোহেল রানা। বাংলাদেশ দলের ম্যানেজার ইকবাল হোসেন নিশ্চিত করেন,

এক্স-রে আর এমআরআইতে হাতে চিড় ধরা পড়ায় সোহেল রানা ছিটকে গেছেন বাছাই পর্বের বাকী দুই ম্যাচ থেকে।কোচ জেমি ডে এখনই অবশ্য তৃপ্তির ঢেকুর তুলতে চান না। দলের এই সাফল্যের ধারাবাহিকতা চান। একই সাথে বাকী ম্যাচগুলোতে ঘায়েল করতে চান প্রতিপক্ষকে।

জেমি ডে বলেন, ভারতের বিপক্ষে আমাদের ম্যাচটি খুবই কঠিন লড়াই হবে। আমি সবাইকে একটা কথাই বলেছি, যে এই ম্যাচের মত আমাদের সেখানেও লড়তে হবে। আশা করছি হতাশ করবো না। নিজেদের এই খেলার ধারাবাহিকতা ধরে রাখাই আমাদের মূল লক্ষ্য।শনিবার সকালে জিম সেশন এবং পরে সন্ধ্যায় অনুশীলনে নামবে জামাল বাহিনী।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.