লিটনের মাঝে ফ্লাওয়ারের ছায়া দেখছেন ভারতীয় ধারাভাষ্যকার

মাউন্ট মঙ্গুনুই টেস্টের প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করেছেন লিটন দাশ। অল্পের জন্য সেঞ্চুরি হাতছাড়া করা এই উইকেটরক্ষক ব্যাটারের নান্দনিক ব্যাটিং মুগ্ধ করেছে হার্শা ভোগলেকে। জনপ্রিয় এই ধারাভাষ্যকার লিটনের মাঝে অ্যান্ডি ফ্লাওয়ারের ছায়া দেখছেন। নিউজিল্যান্ডের বিশ্বমানের পেস আক্রমণের সামনে প্রথম ইনিংসে সাবলীল ব্যাটিং করেছেন লিটন দাশ।

সাজ ঘরে ফেরার আগে ১৭৭ বলে ৮৬ রান করেছেন তিনি। তার এই ইনিংসে ১০টি চারের মার ছিল। লিটনের এমন ব্যাটিংয়ের সঙ্গে ফ্লাওয়ারের ক্যারিয়ারের শুরু দিকের মিল খুঁজে পেয়েছেন হার্শা। ভারতীয় এই ক্রীড়া সাংবাদিক ও জনপ্রিয় ধারাভাষ্যকার টুইটারে লেখেন, ‘লিটন দাসের মাঝে ফ্লাওয়ারের শুরুর দিকের ছায়া দেখে খুবই ভালো লাগছে।’

মাউন্ট মঙ্গুনুইতে বাংলাদেশের বিপক্ষে প্রথম ইনিংসে ৩২৮ রান করেছে নিউজিল্যান্ড। জবাবে নাজমুল হোসেন শান্ত ও মাহমুদুল হাসান জয়ের হাফ সেঞ্চুরিতে দুই উইকেটে ১৭৫ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছিল বাংলাদেশ। তবে তৃতীয় দিনের শুরুটা ভালো হয়নি টাইগারদের। দিনের তৃতীয় ওভারেই আউট হয়েছেন মাহমুদুল হাসান জয়।

এরপর মুশফিকুর রহিমও দ্রুতই সাজঘরে ফিরেছেন। তবে লিটন দাশ আর মুমিনুল হক দুর্দান্ত জুটি গড়ে বাংলাদেশকে প্রথম ইনিংসে লিড এনে দেন। ১৫৮ রানে গড়া মুমিনুল-লিটনের জুটি ভেঙেছেন বোল্ট। মুমিনুল হককে লেগ বিফোর উইকেটের ফাঁদে ফেলেন তিনি। ২৪৪ বল খেলা বাংলাদেশ অধিনায়ক করেন ৮৮ রান।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.