শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক: আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে ল্যাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাই পর্বের ৫ম ও ৬ষ্ঠ রাউন্ডের ম্যাচ। আর পঞ্চম রাউন্ডের ম্যাচে আগামীকাল ভোরে মাঠে নামতে যাচ্ছে জায়ান্ট আর্জেন্টিনা।বাংলাদেশ সময় আগামীকাল ভোর ৬টায় চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

তবে আর্জেন্টিনা ভোরে মাঠে নামলেও আজ মধ্যরাতেই মাঠে নামবে ভেনিজুয়েলা এবং বলিভিয়া। রাত ২টায় শুরু হবে তাদের ম্যাচটি। ভোর চারটায় অন্য আরেক ম্যাচে মুখোমুখি হবে উরুগুয়ে এবং প্যারাগুয়ে। সকাল ৮টায় আরেকটি ম্যাচে মুখোমুখি হবে পেরু এবং কলম্বিয়া।

আরও পড়ুন:>অনুশীলন একাদশে নেইমার রিচার্লিশনের সঙ্গে গ্যাবিগোল! বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন ব্রাজিলিয়ান তারকারা। আর এই ম্যাচে ব্রাজিলের একাদশে কিছু চমক দেখা গেলেও যেতে পারে।

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ব্রাজিল কোচ টিটে অনুশীলনে যে একাদশ পরীক্ষা করেছেন সেখানে মূল স্ট্রাইকার পজিশনে ছিলেন গ্যাবিগোল। ব্রাজিলিয়ান লিগে গোলের পর গোল করে যাওয়া এই তারকার তাই স্টার্টিং একাদশে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।আক্রমন ভাগে তার সঙ্গে বাকি দুজন হচ্ছেন নেইমার ও রিচার্লিশন।

অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে একাদশে ছিল লুকাস পাকুয়েতা। তাদের সঙ্গে ছিল ম্যানইউর ফ্রেড এবং রিয়াল মাদ্রিদের ক্যাসমিরো।ডিফেন্সে লেফটব্যাক হিসেবে ছিল সান্দ্রো। রাইট ব্যাক পজিশনে ছিলেন দানিলো। সেন্টারব্যাক ছিলেন মিলিটাও এবং মার্কুইনহোস। আর গোলপোস্টে ছিলেন অ্যালিশন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.