শিকলে বাঁ’ধা শিশুকে মুক্ত করে ঈদ উপহার দিলেন পুলিশ সুপার

শিকলে বাঁধা মানসিক প্রতিবন্ধী এক শিশুকে মুক্ত করে তার হাতে ঈদের উপহার তুলে দিলেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মহিবুল ইসলাম। পাশাপাশি শিশুটির চিকিৎসার দায়িত্বও নিয়েছেন তিনি।

শুক্রবার (৯ আগস্ট) পুলিশ সুপার, কুড়িগ্রাম ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট দেয়া হয়।এতে বলা হয়, ‘চিলমারী পেট্রোল পাম্প এলাকায় মানসিক প্রতিবন্ধী এক শিশুকে শিকল দিয়ে বেঁধে রাখার খবর গতকাল (বৃহস্পতিবার) পেয়ে ওসিকে পাঠিয়ে সুরভীর শিকল খুলে দিলেও আবার তার বাবা মা শিকল পরিয়ে রাখেন। কারণ শিশুটি দৌড়ে রাস্তায় চলে যায়।

আজ (শুক্রবার) জেলা পুলিশের তরফ থেকে খোঁজ নিতে গিয়ে দেখলাম শিশুটির পা বাঁধা। আমাকে কাছে পেয়েই তার আকুতি আমারে খুলে দেও, বললাম খুললে তুমি বাইরে যাবা না তো?সুরভীর চিকিৎসা শুরু হয়েও এগোয়নি দারিদ্র্যের কারণে। কথাবার্তা পুরো স্বাভাবিক। সুরভীকে বেঁধে না রেখে চোখে চোখে রাখার জন্য বললাম।

জেলা পুলিশের তরফ থেকে সুরভীকে ঈদের জামা আর কিছু খাবার উপহার দেয়া হয়। উপস্থিত ছিলেন ওসি চিলমারী মোয়াজ্জোম হোসেন।আমার বন্ধু ডা. ওয়ালিদের সঙ্গে কথা বলে সুরভীর দীর্ঘমেয়াদী চিকিৎসা প্রয়োজন বলে মনে হলা। তার চিকিৎসার ব্যাপারে জেলা পুলিশের তরফ থেকে সহায়তা করা হবে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*