শিক্ষার্থীদের প্রেমের প্রস্তাব গ্রহণ না করার আহ্বান ওসির

কুমিল্লার বুড়িচংয়ে মাদক, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা অনুষ্ঠানের আলোচক ওসি আলমগীর হোসেন বলেন, সামাজিক শৃঙ্খলা, জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ। এ ছাড়া ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে।

পুলিশের পাশাপাশি জনসাধারন এগিয়ে আসতে হবে। এসময় ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, স্কুল-কলেজের আসা যাওয়ার পথে যদি কোনো বখাটে ছেলে-মেয়েরা প্রেমের প্রস্তাব দেয় তাহলে তাদের প্রেমের প্রস্তাব গ্রহণ না করা ও ববে বয়সে এন্ড্রয়েড ফোন ব্যবহার করে সময় নষ্ট না করাই ভালো। শিক্ষকদের দিকনির্দেশনা, বড়দের সম্মান এবং পিতা-মাতার কথামতে চললে তোমাদের লক্ষ্য ও স্বপ্ন একদিন বাস্তবায়ন হবে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে জেলার বুড়িচং উপজেলার কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি ডিগ্রি কলেজের হলরুমে মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাতন বিরোধী আলোচনা সভার অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন এসব কথা বলেন।তিনি আরো বলেন, জনসাধারণকে যেকোন অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসাসহ পুলিশের সেবা নিতে ৯৯৯ ও থানার মোবাইল ফোনে যোগাযোগ করার আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানে প্রভাষক মোঃ মাহবুব আলম এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বাকশীমূল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নূরুল ইসলাম মাস্টার, কলেজের উপাধ্যক্ষ মো: জামাল হোসেন, বীর প্রতীক আব্দুল ওহাব সুবেদার, এসআই বিনোদ দস্তগীরসহ থানার সকল পুলিশ সদস্য। এসময় উপস্থিত ছিলেন কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা এবং পাঁচ শাতাধিক ছাত্র-ছাত্রীবৃন্দ।

আলোচনা সভার বক্তারা বলেন, সরকার নারী নির্যাতন, ধর্ষন, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস দমন, কিশোর গ্যাং, জঙ্গী দমন ও মাদক সংশ্লিষ্টদের কোন ছাড় নেই। সে যে দলেরই হোক না কেন এব নারী নির্যাতন, ধর্ষন, বাল্য বিবাহ, ইভটিজিং, সন্ত্রাস দমন, কিশোর গ্যাং, জঙ্গী দমন ও মাদক এর মত ঘটনা না ঘটে সে দিকে পুলিশের পাশাপাশি সকলের খেয়াল রাখতে হবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.