সংসার ভেঙে গেল শিখর ধাওয়ানের

ভারতের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে শিখর ধাওয়ান অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের দীর্ঘ আট বছরের সংসার ভেঙে গেছে বলে জানিয়েছেন তার স্ত্রী আয়েশা মুখার্জি।

ইনস্টাগ্রাম পোস্টে আয়েশা নিশ্চিত করেছেন তাদের ছাড়াছাড়ি হবার কথা। দুজন ইতোমধ্যে বিবাহবিচ্ছেদ করেছেন। তাদের সংসারে একটি ছেলে সন্তানও রয়েছে। আইপিএলের আরব আমিরাত অংশ শুরুর আগে শিখরের জীবনে এমন একটা ধাক্কা হয়তো তার ক্রিকেটীয় জীবনেও প্রভাব ফেলবে।

আট বছর আগে মেলবোর্ন-বেস বক্সার আয়েশাকে বিয়ে করেন শিখর ধাওয়ান। আয়েশা ইতমধ্যে তার সামাজিক যোগাযোগ মাধ্যমের দেয়া নাম ‘আয়েশা ধাওয়ান’ মুছে ফেলেছেন। এ নিয়ে আবেগগন একটি পোস্ট করেছেন আয়েশা। ইনস্টাগ্রামে ওই পোস্টে আয়েশা লিখেছেন, “আমার সত্যিই হাসি আসছে, কীভাবে আমি কিছু কঠিন শব্দ লিখব।

এই প্রথম ডিভোর্সি হিসেবে অভিজ্ঞতা হলো। প্রথমবার যখন আমি বিবাহবিচ্ছেদের কথা শুনেছি তখন আমি সত্যিই খুব ভয় পেয়েছিলাম। আমার মনে হয়েছিল যে আমি ব্যর্থ হয়েছি এবং আমি সেই সময়ে খুব ভুল কিছু করছিলাম।” আয়েশা আরও লিখেছেন, “আমার মনে হয়েছিল যেন আমি সবাইকে হতাশ করেছি এবং এমনকি স্বার্থপরও বোধ করেছি।

আমি অনুভব করলাম যে আমি আমার বাবা-মাকে হতাশ করছি, আমি অনুভব করেছি যে আমি আমার সন্তানকে নিচু করে দিচ্ছি এবং এমনকি কিছুটা হলেও আমি অনুভব করেছি যেন আমি ঈশ্বরকে ছোট করে দিচ্ছি। বিবাহবি’চ্ছেদ এমন একটি নোং’রা শব্দ।”

Sharing is caring!