সপ্তাহে যতদিন স্কুল-কলেজে ক্লাস হবে জানালেন শিক্ষা উপমন্ত্রী

স্কুল-কলেজ খোলার পর সপ্তাহে একদিন করে ক্লাস নেয়া হবে বলে জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। শনিবার (৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারের উদ্বোধনের পর তিনি এ মন্তব্য করেন। বিস্তারিত আসছে…

আরও পড়ুন: ঘুমহীন রাত-দিন কাটছে নুসারতের ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসারত জাহান ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। নবজাতককে নিয়ে গত ৩০ আগস্ট হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নুসরাত। এরপর নিজের একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেও এখনো পুত্রকে দেখাননি।

এবার নুসরাত জানালেন, ঘুমহীন কাটছে তার রাত-দিন। আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায় চশমা পরে মাথায় হাত দিয়ে বসে আছেন নুসরাত। চোখে-মুখে ক্লান্তির ছাপ থাকলেও, মুখে জড়ানো মমতার হাসি। এ ছবির উপরে লিখেছেন, ঘুমহীন রাত-দিন।

নুসরাতের এই স্টোরি এরই মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে। সবাই বুঝতে পারছেন, মা হওয়ার পর ঠিক কেমন কাটছে তার রাত-দিন। শুধু এই স্টোরিই নয়, মা হওয়ার পর নুসরাত আরো দুটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, যা পছন্দ করেছেন নেটিজেনরা। কমেন্ট বক্সে নুসরাতের ছেলে ঈশানকে দেখার অনুরোধও করেছেন নেটিজেনদের কেউ কেউ।

উল্লেখ্য, ২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মা’মলা দায়ের করেছেন নিখিল।

সেটি এখনো চলমান রয়েছে। অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত-যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন। চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়।

তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে সন্তান জন্মদানের সময় নুসরাতের পাশে থেকে যশ ঠিকই বুঝিয়ে দিয়েছেন তিনিই এই ছেলের বাবা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.