সবার সেরা ৩ ফিল্ডারের নাম বললেন রিকি পন্টিং

বর্তমান সময়ে অনেক বেশি বেড়েছে ক্রিকেটের ফিটনেস এর গুরুত্ব। ক্রিকেটাররা নিজেদের ফিট রাখতে জিমে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা ঘাম ঝরাচ্ছেন যার ফলস্বরূপ তারা মাঠে গিয়ে ১০০% দেওয়ার চেষ্টা করে। যদি বর্তমানের সবচেয়ে ফিট ক্রিকেটারের কথা এটি আসে তবে কেবল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির নাম সবার মুখে মুখে আসে।

তবে অতীতেও ক্রিকেটের ইতিহাসে অনেক ফিট এবং দুর্দান্ত ফিল্ডার রয়েছেন।এদিকে, অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক এবং দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং সেরা তিন ফিল্ডারকে বেছে নিয়েছেন আসলে সোশ্যাল মিডিয়ায় একজন ফ্যান তাকে জিজ্ঞাসা করলেন, আপনার চোখে সেরা তিনজন ফিল্ডার কারা?

রিকি পন্টিং তারই উত্তর জানিয়েছেন। তবে এদের মধ্যে কোন ভারতীয় নেই। তার সাবেক সতীর্থ অ্যান্ড্রু সাইমন্ডস এবং দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স এবং জন্টি রোডসের নাম করেছে। তিনি এই তিনটিকেই তাঁর যুগের সেরা ফিল্ডার হিসাবে বর্ণনা করেছেন।

প্রসঙ্গত, এরা ক্রিকেট মাঠে খুবই চটপটে এবং প্রখর ছিলেন এবং তারা তাদের ক্রিকেট কেরিয়ারে অনেক দুর্দান্ত ক্যাচও তৈরি করেছেন। ঋষভ পান্তকে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের বাইরে রেখে দিল্লির কোচ রিকি পন্টিং হতাশ। তিনি তার একটি বিবৃতিতে বলেছিলেন, “পান্ত একজন উজ্জ্বল তরুণ প্রতিভা।

আমি তার সাথে কাজ করেছি, তাই আমি তার ক্ষমতা জানি। আমি আশা করি খুব শীঘ্রই তিনি ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে ফিরবেন।” প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং দুইবার দেশের হয়ে বিশ্বকাপ জিতেছেন। বর্তমানে তিনি আইপিএল দলের দিল্লি ক্যাপিটালসের কোচ। এর আগে ২০১৫ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ থাকাকালীন মুম্বাই চ্যাম্পিয়ন হয়েছিল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*