সরকার পতনের লক্ষণ দেখছেন খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশ যখন আন্দোলনের দিকে যায়, আন্দোলন যখন সফলতা পায়, তখন সরকার পত’নের সময় ঘ’নিয়ে আসে। এখন সেই লক্ষণই দেখতে পাচ্ছি। শুক্রবার (৫ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে জাতীয়তাবাদী টেক্সটাইল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-জেটেব আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দ্রব্যমূল্য বাড়ানোর সঙ্গে একটি স্বৈ’রাচারী সরকার সরাসরি জড়িত থাকবে, এটাই স্বাভাবিক। কারণ, যেখানে একটি দল এবং সরকার একাকার হয়ে যায়, সেখানে আর কোনো নিয়ন্ত্রণ থাকে না। আমির খসরু বলেন, এখন তারাই (আওয়ামী লীগ) সিদ্ধান্ত নিচ্ছে, তারাই লু’টপাট করছে, জনগণের ভোট কেড়ে নিচ্ছে, অধিকার কেড়ে নিচ্ছে। দল-সরকার এক হয়ে গেছে। আজকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা যাদের দায়িত্ব তারাই লু’টপাট করছে।

তারা সরাসরি লু’টপাটের সঙ্গে জড়িত। এ সময় তিনি জনগণের উদ্দেশে বলেন, বিএনপির ডাকের অপেক্ষা করবেন না, বিএনপি অবশ্যই আন্দোলনের ডাক দেবে, আন্দোলনে যাবে। জনপ্রিয় দল হিসেবে বিএনপির দায়িত্ব আপনাদের মুক্ত করার। সে দায়িত্ব বিএনপি অবশ্যই পালন করব। কিন্তু সবাইকে এগিয়ে আসতে হবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.