সাকিব-মুশফিকদের লড়াইয়ের সূচি প্রকাশ

দেশের ক্রীড়াঙ্গনে চির প্রতিদ্বন্দ্বী দুই ক্লাব আবাহনী ও মোহামেডান। সাম্প্রতিক সময়ের ঘরোয়া খেলাধুলার চাহিদা বা জনপ্রিয়তা কিছুটা কমলেও, আবাহনী-মোহামেডান দ্বৈরথ সবসময়ই ক্রীড়াপ্রেমীদের আগ্রহের বস্তু। আগামী শুক্রবার (১১ জুন) তেমনই এক লড়াইয়ে ক্রিকেট মাঠে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী এ দুই দল।

চলতি ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের পরবর্তী চার রাউন্ডের সূচি প্রকাশ করেছে সিসিডিএম। দুই রাউন্ড বিরতির পর বিকেএসপিতে ফিরছে ঢাকা প্রিমিয়ার লিগের খেলা। ভারী বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে প্রিমিয়ার লিগের দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের সকল খেলা মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিয়ে আসা হয়েছিল।

তবে চতুর্থ রাউন্ড থেকে হোম অব ক্রিকেটসহ বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠেও হবে খেলা। টুর্নামেন্টের শুরুতে যেমন সূচি দেয়া হয়েছিল, তেমনিভাবে এগুবে চতুর্থ থেকে সপ্তম রাউন্ডের খেলা। অর্থাৎ প্রতিদিন সকাল ৯টা ও দুপুর দেড়টায় হবে দুইটি ম্যাচ। তিন মাঠে একদিনেই হয়ে যাবে এক রাউন্ডের খেলা।

শুক্রবার সন্ধ্যায় প্রকাশিত সূচি মোতাবেক সোমবার (৭ জুন) শুরু হবে চতুর্থ রাউন্ডের খেলা। পরদিনই হবে পঞ্চম রাউন্ডের ছয় ম্যাচ। এরপর বুধবার (৯ জুন) রাখা হয়েছে একদিন বিরতি। পরে বৃহস্পতি ও শুক্রবার মাঠে গড়াবে যথাক্রমে ষষ্ঠ ও সপ্তম রাউন্ডের ম্যাচগুলো। এর আগে শনিবার শেষ হবে তৃতীয় রাউন্ডের খেলা।

প্রকাশিত সূচিতে দেখা যাচ্ছে, আগামী শুক্রবার (১১ জুন) লিগের সপ্তম রাউন্ডে গিয়ে একে অপরের মুখোমুখি হবে আবাহনী ও মোহামেডান। দেশের হোম অব ক্রিকেটে দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। আবাহনীতে মুশফিকুর রহীম ও মোহামেডানে সাকিব আল হাসানসহ, দুই দলেই রয়েছে এক ঝাঁক তারকা খেলোয়াড়। ফলে ম্যাচটির দিকে নজর থাকবে সবার।

দেখে নিন প্রিমিয়ার লিগে পরবর্তী চার রাউন্ডের সূচি

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.