সিরিজে সমতা ফেরালো ইংল্যান্ড

শ্বাসরূদ্ধকর দ্বিতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ২৪ রানে হারিয়েছে ইংল্যান্ড। টস জিতে আগে ব্যাট করে ৯ উইকেটে ২৩১ রান তোলে মরগান বাহিনী। জবাবে ব্যাট করতে নেমে ২০৭ রানে অলআউট হয় অজিরা। এ জয়ে তিন ম্যাচ সিরিজে ১-১ এ সমতা ফেরালো ইংল্যান্ড।

ওল্ড ট্রাফোর্ডে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ইংল্যান্ডের। মাত্র ২০ রানেই থামে জেসন রয় ও বেয়ারেস্টোর উদ্বোধনী জুটি। অভিজ্ঞ জো রুটও পারেননি প্রতিরোধ গড়তে। জাম্পার শিকারে পরিণত হওয়ার আগে তার ব্যাটে আসে ৩৯ রান।

রুটের পর অধিনায়ক ইয়ন মরগানকে ৪২ রানে বিদায় করেন জাম্পা। টম কুরান ৩৭, আদিল রশিদের ৩৫ রানের সঙ্গে ওকস করেন ২৬ রান। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ৯ উইকেট হারিয়ে ২৩১ রান করে ইংল্যান্ড। তিনটি উইকেট নেন জাম্পা।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ডেভিড ওয়ার্নার ও স্টোয়নিসের উইকেট হারায় অস্ট্রেলিয়া। তবে দৃঢ়তার সঙ্গে হাল ধরেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ক্রিস ওকসের বলে আউট হওয়ার আগে তোলেন ৭৩ রান।

এরপর ওকস কুরান ও আর্চার তাণ্ডবে নিয়মিত বিরতিতে উইকেট হারায় অস্ট্রেলিয়া। লাবুশানে ৪৮ ও অ্যালেক্স ক্যারি ৩৬ রান করলেও ব্যর্থ হয়েছেন বাকিরা। ফলে ২০৭ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*