স্বামী-স্ত্রীর প্রেমের ফাঁদ, পা দিলেই বরবাদ!

রংপুর নগরীতে প্রেমের ফাঁদে ফেলে ব্লাক’মেইলের অভিযোগে শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী আসমানী আক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩। এ সময় একটি ট’র্চার সে’লের সন্ধান পায় তারা। সেখান থেকে মান’সিক ও শা’রীরিক নি’র্যাত’নের বিভিন্ন সামগ্রী উ’দ্ধার করা হয়। আজ সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, বেশ কিছুদিন থেকে শাহারুখ করিম অনিক (৩৪) ও তার স্ত্রী আসমানী আক্তারসহ (২৪) অজ্ঞাত চার-পাঁচজন প্রথমে নগরীর বিভিন্ন ব্যক্তিকে টা’র্গেট করেন। পরে তাদের সঙ্গে পরিচিত হয়ে কৌশলে নিজেদের আ’স্তানায় নিয়ে যেতেন। এরপর সেখানে অ’শ্লীল ছবি তুলে জিম্মি করে সামা’জিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করা হতো।

এছাড়াও হত্যার ভয় দেখিয়ে অর্থ আদায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণসহ ভয়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এই চক্র। অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৩। একপর্যায়ে গতকাল রবিবার রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময়ে তাদের নিজ বাসার ৬ষ্ঠ তলায় একটি ট’র্চার সেলের সন্ধান পায় র‌্যাব। ওই সেলে টার্গেট করা ব্যক্তিদের জিম্মি করে মান’সিক ও শারী’রিক ‘নির্যা’তন চালানো হতো। সেল থেকে দুটি চা’পাতি, ই’লেকট্রিক শ’র্কের তার, মা’দক সে’বনের সরঞ্জামাদি, হাতু’ড়ি, ছু’রি, স্ট্যা’ম্প, ভিডিও ধারণের দুইটি মোবাইল ফোন ও একটি ল্যা’পটপ উদ্ধার করা হয়।

প্রাথমিক জি’জ্ঞাসাবাদে, আ’টকরা বিভিন্ন ব্যক্তিকে জিম্মি করে টাকা আদায় ও নি’র্যা’তনের কথা স্বীকার করেছে। তাদের সঙ্গে জড়িত অন্যান্য সহযোগীদের আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে। আ’টককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতয়ালী থা’নায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মাহমুদ বশির আহমেদ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.