সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আইসিইউতে জনপ্রিয় অভিনেতা

মা’রাত্ম’ক সড়ক দু’র্ঘটনায় আ’হ’ত হয়েছেন তেলেগু সিনেমার জনপ্রিয় মুখ সাই ধরম তেজ। দুর্ঘ’টনাস্থলেই জ্ঞান হা’রালে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এই দক্ষিণী তারকাকে। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হায়দরাবাদের দুর্গম’চেরুভু কেবল ব্রিজের ওপর দুর্ঘ’টনাটি ঘটে।

দু’র্ঘটনার জন্য অনেকাংশে দায়ী অভিনেতাই। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, হায়দরাবাদের সড়কে দুরন্ত গতিতে স্পোর্টস বাইক চালাচ্ছিলেন তিনি। অতিরিক্ত গতিতে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।এরপর রাস্তার পি’চে তার মো’টরসাইকেলের চাকা স্কি’ড করে। এই দুর্ঘ’টনার কবলে পড়েন।

এদিকে সাইয়ের দুর্ঘ’টনার খবর পেয়ে ইতিমধ্যেই তাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণ -এর মতো দক্ষিণের নামি তারকারা। হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা চলেছে সাইয়ের।

হাসপাতালের এক বিবৃতিতে বলা হয়েছে, চো’ট গভীর হলেও অভিনেতার মস্তি’ষ্ক, মেরু’দণ্ড বা অন্য কোনো গুরুত্বপূর্ণ অ’ঙ্গে’র ক্ষ’তি হয়নি। তবে কলার বোনে ফ্র্যাক’চার হয়েছে এবং বেশ কিছু টি’স্যু ক্ষ’তিগ্রস্ত হয়েছে। ‘মেডিক্যাল স্টেবল’ তাই রয়েছেন সাই। আপতত কোনো রকমের অ’স্ত্রোপ’চারের প্রয়োজন নেই তার।

Sharing is caring!