হাসপাতালে নেয়া হলো রাব্বিকে

চলতি টেস্টের আজ চতুর্থ দিনের শুরুতেই উইকেট হারায় বাংলাদেশ। ইনিংসের প্রথম বলেই হাসান আলীকে চার মেরে ইনিংস শুরু করেছিলেন মুশফিকুর রহিম। কিন্তু অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে বেশি সময় থাকতে দেননি পাকিস্তানি পেসার হাসান আলী।

গতকাল ১২ রানে অপরাজিত থাকার পর এদিন মুশফিক বোল্ড হয়ে ফেরার আগে যোগ করেছেন মাত্র ৪ রান। হাসান আলির স্টাম্পের বাইরের বল ছেড়ে দেন মুশফিক। কিন্তু দুর্দান্ত টার্ন করে অফ স্টাম্পে আঘাত হানে বল। ৩৩ বলে ১৬ রান করে ফেরেন মুশফিক।

এরপরেই ইয়াসির আলী রাব্বি সাথে জুটি গড়েন লিটন দাস। তবে মাথায় বলে আঘাত পেয়ে মাঠের বাইরে চলে যান ইয়াসির আলী রাব্বি। ম্যাচের ৩০তম ওভারের পঞ্চম বলটি শট লেন্থে করেছিলেন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি।

প্রচণ্ড গতির বলটিকে ডাক করে মাথার ওপর দিয়ে চলে যেতে দিয়েছিলেন ইয়াসির আলী রাব্বি। কিন্তু বল এতটা উপরে উঠলো না। ফলে সেটি গিয়ে আঘাত হানে রাব্বির হেলমেটে, চোখের কোনের কাছে।

পরের ওভারটি করতে আসেন স্পিনার নৌমান আলি। তার পুরো ওভারটাও খেলেন ইয়াসির আলি। কিন্তু মাথার যন্ত্রণায় আর টিকতে না পেরে শেষ পর্যন্ত মাঠের বাইরেই চলে যেতে বাধ্য হন তিনি। রিটায়ার্ড হার্ট হয়ে গেলেন তিনি ৩৬ রানে।

শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে নেয়া হয়েছে রাব্বিকে। তার পরিবর্তে কনকাশন হিসেবে খেলতে নামবেন নুরুল হাসান সোহান। দলের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়েছে এ তথ্য। আরো জানানো হয়েছে, ইয়াসির আলি রাব্বির মাথায় স্ক্যান করার জন্য হাসপাতালে নেয়া হয়েছে।

স্ক্যান রিপোর্ট আসার পর জানা যাবে, তার মাথার আঘাতটা কতটুকু এবং কতদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেটে ১০৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.