হাসপাতালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকার বুধবার (২২ সেপ্টম্বর) রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, ‘বুধবার রাত থেকে বেশি দুর্বলতা অনুভব করায় ওনাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি ইউনাইটেড হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিবসহ সিনিয়র নেতৃবৃন্দরা তার সার্বক্ষণিক খোঁজ রাখছেন।’

আরো পড়ুন: ‘বিএনপির নেতারা এয়ার কন্ডিশন ঘরে থেকে অভিযোগ করে’ বিএনপির নেতারা এয়ার কন্ডিশন ঘরে থেকে অভিযোগ করে-সরকার এটা করে নাই, ওটা করে নাই, সেটা করে নাই মন্তব্য করে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, তারা জনগণের সামনে এসে বলে না। সেখানে জনগণ থাকে না।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগের জনসভায় এ মন্তব্য করেন তিনি। এ জনসভায় আইনমন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ৬৫ কোটি টাকা ব্যয়ে ৩৮টি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন।

তিনি বলেন, ‘শেখ হাসিনার সরকার ষড়যন্ত্রে ভয় করে না। ষড়যন্ত্রে একবার জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেব না। আমরা জনগণের শক্তি নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত কবর। আওয়ামী লীগকে ষড়যন্ত্রের ভয় দেখায়েন না। আইনমন্ত্রী বলেন, ‘রাজনীতি, নির্বাচন, গণতন্ত্র একই সূত্রে গাঁথা।

আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। সেজন্য আমরা নির্বাচন করব। আপনারা আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। এটাই শেখ হাসিনা সরকারের মূলমন্ত্র। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু হবে। যারা যে পদে প্রার্থী হতে চান প্রার্থী হবেন। তিনি জনগণকে ভোট দেওয়ার আহ্বান জানান।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.