হেফাজতের নতুন আমিরের নাম ঘোষণা

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় আমির জুনাইদ বাবুনগরী মারা যাওয়ার পর সাম্প্রতিক সময়ে নানা ঘটনায় আলোচনায় থাকা ধর্মভিত্তিক সংগঠনটির নতুন আমিরের নাম ঘোষণা করা হয়েছে।বৃহস্পতিবার (১৯ আগস্ট) হেফাজতে ইসলামের নতুন আমির হিসেবে মহিবুল্লাহ বাবুনগরীর নাম ঘোষণা করা হয়েছে।

সংগঠনটির মহাসচিব নুরুল ইসলাম জেহাদী আজ রাতে এ ঘোষণা দেন।এর আগে অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার (১৯ আগস্ট) হেফাজতে ইসলামের কেন্দ্রীয় আমির জুনাইদ বাবুনগরীকে চট্টগ্রাম শহরের সেন্টার ফর স্পেশালাইজড কেয়ার অ্যান্ড রিসার্চ (সিএসসিআর) হাসপাতালে নেওয়া হলে বেলা পৌনে ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিস্তারিত আসছে…

রাশিয়ার সংসদ নির্বাচন পর্যবেক্ষণে যাচ্ছেন সিইসি বাংলাদেশের প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা রাশিয়ার জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষণ করতে সেদেশে যাচ্ছেন। আগামী ১৯ সেপ্টেম্বর দেশটির জাতীয় সংসদ ফেডারেল অ্যাসেম্বলির নিম্নকক্ষ ‘স্টেট দুমা’র ভোট হওয়ার কথা।

নির্বাচন কমিশন (ইসি) সূত্রে জানা গেছে, এই ভোট পর্যবেক্ষণ করতে রাশিয়া পাঁচদিন থাকবেন সিইসি কে এম নূরুল হুদা। এজন্য ১৬ সেপ্টেম্বর দেশ ত্যাগ করবেন তিনি। ফিরবেন ২১ সেপ্টেম্বর।তার এই সফর নিয়ে আজ বৃহস্পতিবার চিফ অ্যাকউন্টস অ্যান্ড ফাইন্যান্স অফিসারকে একটি চিঠি পাঠান নির্বাচন কমিশনের (ইসি) উপ-সচিব মো. শাহ আলম।

এতে বলা হয়েছে, ‘সফরে সিইসির সঙ্গে পিএস মো. একেএম মাজহারুল ইসলাম থাকবেন। এটি একটি অফিসিয়াল সফর। এই সময়ে তারা সব ভাতা পাবেন দেশীয় মুদ্রায়। থাকা-খাওয়া ও স্থানীয় যাতায়াত ব্যয়ভার বহন করবে রাশিয়ার নির্বাচন কমিশন। তবে, বিমান ভাড়া বহন করবে বাংলাদেশ নির্বাচন কমিশন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.