হোয়াইটওয়াশ এড়াতে মরিয়া বাংলাদেশ

পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশ এড়াতে মরিয়া বাংলাদেশ। আর সেই লক্ষ্যে ওপেনিংয়ে পরিবর্তন আনতে যাচ্ছে বাংলাদেশ। যুব বিশ্বকাপজয়ী দলের সদস্য পারভেজ ইমন আছেন অভিষেকের অপেক্ষায়। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল সোমবার, দুপুর ২টায়।

বিশ্বকাপের আগে এই ঘরের মাঠেই দুই ফাইনালিস্ট অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডকে নিয়ে রীতিমত ছেলেখেলায় মেতেছিলেন মাহমুদউল্লাহরা। কিন্তু এবার পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশের শঙ্কা টাইগারদের সামনে। ঘরের মাটিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজে সুবিধা করতে পারছে না স্বাগতিক বাংলাদেশ।

একই একাদশ নিয়ে প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচে খেলতে নেমে ফলাফলও হয়েছে একই। শেষ ম্যাচে ধবলধোলাই এড়াতে তাই একাদশে পরিবর্তন অনেকটাই নিশ্চিত।ব্যাটার সাইফ হাসান প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও ছিলেন পুরো ব্যর্থ।

তাই তাকে বাদ দিয়ে দলে ডাকা পারভেজ ইমনকে দেখা যেতে পারে মোহাম্মদ নাঈমের সাথে ওপেনিংয়ে। যুব বিশ্বকাপজয়ী দলের সদস্য ইমনের মতো শেষ ম্যাচের জন্য দলে ডাকা হয়েছে কামরুল ইসলাম রাব্বীকে। কারণ, এই ম্যাচে মোস্তাফিজের খেলা নিয়ে রয়েছে শঙ্কা। গত ম্যাচেই ইনজুরিতে মাঠের বাইরে চলে গিয়েছিলেন কাটার মাস্টার।

বিপরীতে, চনমনে মেজাজে আছে সফররতরা। শেষ ম্যাচের আগে তাদের দলেও থাকতে পারে একাধিক পরিবর্তন। তবে হোয়াইটওয়াশই যে বাবর আজমদের মূল লক্ষ্য, সেটাও দ্বিতীয় ম্যাচ শেষে খোলাখুলিভাবেই বলেছেন ফখর জামান। তবে তাদের একাদশেও আসতে পারে বদল; ফিরতে পারেন হাসান আলী।

এদিকে, টেস্ট সিরিজের জন্য পাকিস্তান দলের বাকি ক্রিকেটাররা এসে পৌঁছেছেন ঢাকায়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.