১০ লাখ টাকার মোবাইল ফোন সেট চুরি

সুনামগঞ্জের বাদাঘাট বাজারে গভীর রাতে ১০ লাখ টাকার মোবাইল ফোন সেট চুরির পর সিসি ক্যামেরায় চোর চক্রকে শনাক্ত করা হয়েছে। মঙ্গলবার ভুক্তভোগী ব্যবসায়ী তাহিরপুর থানার বাদাঘাট পু’লিশ ফাঁড়িতে চুরির বিষয়ে অভিযোগ করেন। উপজেলার বাদাঘাট বাজারের ব্যবসায়ী রাসেল টেলিকমের মালিক জহিরুল ইসলাম জানান, সোমবার গভীর রাতে একদল চোর স্কুল রোডে থাকা আমার টেলিকম দোকানের সার্টারের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে।

এরপর একটি টেলিভিশন, শতাধিক মেমোরি কার্ড ও বিভিন্ন ব্রান্ডের ৮৫টি মোবাইল ফোন সেটসহ ১০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। তিনি আরো বলেন, খবর পেয়ে দোকানে এসে সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ দেখে চোর চক্রের মুল হোতা উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের কাঁশতাল গ্রামের খুরশিদ মিয়ার ছেলে শাহ নূরকে শ’নাক্ত করা হয়।

মঙ্গলবার রাতে থা’নার বাদাঘাট ফাঁড়ি ইনচার্জ এসআই জয়নাল আবেদীন জানান, শাহপরানসহ তার সাথে থাকা চোর চ’ক্রের সদস্যদের শনা’ক্ত করা হয়েছে ও চু’রি যাওয়া বেশ কিছু মা’লামাল উদ্ধার করা হয়েছে। প্রসঙ্গত, বিগত বছরের ডিসেম্বর মাসে বাজারের অপর ব্যব’সায়ী জাকির হোসেনের টিনের চালা ভেঙ্গে একদল চোর কয়েক লাখ টাকা মুল্যের ২৭টি মোবাইল ফোন সেট চুরি করে নিয়ে যায়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.